Ind vs Aus: পর পর পাঁচজনের চোট, Team India-র ড্রেসিংরুম নাকি হাসপাতাল!

শামি, পন্থ ও জাদেজা, তিনজনই অজি পেসারদের শর্ট বল সামলাতে গিয়ে চোট পেলেন।

Edited By: সুমন মজুমদার | Updated By: Jan 9, 2021, 06:06 PM IST
Ind vs Aus: পর পর পাঁচজনের চোট, Team India-র ড্রেসিংরুম নাকি হাসপাতাল!

নিজস্ব প্রতিবেদন- কার্যত হাসপাতালে পরিণত হয়েছে Team India-র ড্রেসিরুম। মহম্মদ শামি, উমেশ যাদব, লোকেশ রাহুলের পর ঋষভ পন্থও চোটে আক্রান্ত হয়েছিলেন। আর এবার চোটে কাবু ক্রিকেটারদের তালিকায় আরও একজন ঢুকে পড়লেন। জানা যাচ্ছে, আঙুলে চোট নিয়ে জেরবার এবার রবীন্দ্র জাদেজাও। এমনিতে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে থাকায় এমনিতেই চাপে রয়েছে ভারতীয় দল। তার মধ্য়ে একের পর এক ক্রিকেটারের চোট। দ্বিতীয় ইনিংসে কে ব্যাট করবে, তা নিয়ে রীতিমতো টেনশন চলছে ভারতীয় দলের অন্দরমহলে।

শামি, পন্থ ও জাদেজা, তিনজনই অজি পেসারদের শর্ট বল সামলাতে গিয়ে চোট পেলেন। বিদেশের উইকেটে শর্ট বলে ভীতি এখনও কাটিয়ে উঠতে পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা। শামির পর জাদেজা স্টার্কের ডেলিভারিতে চোট পেলেন। পন্থকে ঘায়েল করলেন কামিন্স। তৃতীয় দিনে পর পর দুজন ভারতীয় ব্যাটসম্যানের চোট টিম ম্যানেজমেন্টের চাপ বাড়িয়ে দিল। এদিকে অস্ট্রেলিয়া ১৯৭ রানের লিড নিয়ে ফেলেছে। দ্বিতীয় ইনিংসে অজিরা কোথায় গিয়ে থামবে সেটাই এখন দেখার। দ্বিতীয় ইনিংসে পন্থ বা জাদেজা ব্যাটিং করতে না পারলে বড় বিপদের মুখে পড়বে Team India. 

আরও পড়ুন-  Ind vs Aus: পন্থের কনুইয়ে চোট, Sydney Test-এ মাঠে বাংলার ঋদ্ধিমান

সিডনি টেস্টে অস্ট্রেলিয়া এখন চালকের আসনে এমনটা বলাই যায়। হার বাঁচাতে হলে ভারতীয় দলকে বড় রান তাড়া করতে হবে। আর তাই ব্যাটসম্যানের উপর বাড়তি দায়িত্ব থাকবে। এমন অবস্থায় দলের দুই নির্ভরযোগ্য তারকার চোট চাপ বাড়াবে। এদিন পন্থ চোট পাওয়ার পর আর ফিল্ডিংয়ে নামতে পারেননি। তাঁর জায়গায় উইকেটের পিছনে ছিলেন ঋদ্ধিমান সাহা। জানা গিয়েছে, পন্থকে স্ক্যান করতে পাঠানো হয়েছিল। জাদেজা বাঁ-হাতের আঙুলে চোট পেয়েছেন। তাঁকেও স্ক্যান করার জন্য পাঠানো হয়েছে বলে খবর। একজন স্পেশালিস্ট ব্যাটসম্য়ান ও অলরাউন্ডারের চোট। চিন্তা বাড়ছে Team India-র।