Ind vs Aus: সিডনিতে জাতীয় সঙ্গীত শুনে বাবার কথা ভেবেই চোখে জল, জানালেন Siraj

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে সুযোগ পাননি সিরাজ। দ্বিতীয় টেস্টে অভিষেক হয় তাঁর। হায়দরাবাদের পেসার অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 7, 2021, 06:39 PM IST
Ind vs Aus: সিডনিতে জাতীয় সঙ্গীত শুনে বাবার কথা ভেবেই চোখে জল, জানালেন Siraj
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: সিডনিতে তৃতীয় টেস্টের আগে জাতীয় সঙ্গীত শোনার সময় আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি। নিজেকে আর ধরে রাখতে পারেননি মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। কেঁদে ফেলেন ভারতীয় পেসার। সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া বাইশ গজের লড়াই ছাপিয়ে এই ছবি ক্রিকেটপ্রেমীদের আবেগপ্রবণ করে তোলে। সিডনিতে জাতীয় সঙ্গীত শুনে বাবার কথা মনে পড়তেই চোখে জল এসে গিয়েছিল, নিজেই জানালেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)।

২০ নভেম্বর ২০২০। সিডনিতে কোয়ারেন্টিনে থাকার সময় বাবার মৃত্যুর কবর পান মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। পিতৃবিয়োগেও অগ্রাধিকার জাতীয় কর্তব্য। তাই তো অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে না এসে বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে থেকে যান মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। ছেলে দেশের হয়ে খেলুক- আজীবন এই একটা স্বপ্নই যে মনে লালন করেছিলেন সিরাজের বাবা মহম্মদ ঘাউস।

আরও পড়ুন - "কখনও স্বপ্ন দেখা ছেড়ো না"-ক্রিকেটে কামব্যাক করে ভক্তদের বার্তা দিলেন Sreesanth

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে সুযোগ পাননি সিরাজ। দ্বিতীয় টেস্টে অভিষেক হয় তাঁর। হায়দরাবাদের পেসার অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন। বাবার মৃত্যু, শেষ যাত্রায় তাঁর পাশে থাকতে না পারা নিশ্চয়ই তাঁকে কষ্ট দিচ্ছে। একইসঙ্গে বাবার স্বপ্ন পূরণ করতে পারার আনন্দ তাঁকে শক্তি জোগাচ্ছে। তাই তো সিডনিতে তৃতীয় টেস্টের আগে জাতীয় সঙ্গীত শুনে বাবার কথা ভেবেই চোখের জল ফেললেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)

আরও পড়ুন - Ind vs Aus: বোলাররা ব্যর্থ, সিডনিতে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে অ্যাডভান্টেজ অস্ট্রেলিয়া