বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে বদ্ধপরিকর সিরাজ

এরপর বিসিসিআই সিরাজকে দেশে ফেরার সুযোগ দিলেও তিনি ফিরতে চাননি। সিডনিতে ভারতীয় দলের সঙ্গে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন ভারতীয় পেসার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 23, 2020, 07:19 PM IST
বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে বদ্ধপরিকর সিরাজ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: পিতৃবিয়োগেও অগ্রাধিকার জাতীয় কর্তব্য। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে না এসে বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে চান মহম্মদ সিরাজ। কঠিন সময়ে গোটা দল সিরাজের পাশে।  

বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে বদ্ধপরিকর সিরাজ। বিসিসিআই টিভিতে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, " প্রথম কথা হল আমার সবচেয়ে বড় সাপোর্ট চলে গেল। বড় ক্ষতি হয়ে গেল। উনি (বাবা) চাইতেন দেশের হয়ে আমি খেলি আর নাম উজ্জ্বল করি। আমার সামনে একটাই লক্ষ্য বাবার স্বপ্নকে পূরণ করা। গোটা দল যেভাবে আমার পাশে রয়েছে কোনও কিছুর অভাব বুঝতে দেয়নি এক মুহূর্তের জন্য। মায়ের সঙ্গে কথা হয়েছে, মা বলেছেন, ওখানেই থেকে বাবার স্বপ্নকে সফল কর।"

সিরাজের বাবা মহম্মদ ঘাউস দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। শুক্রবার হায়দরাবাদের এক হাসপাতালে তিনি প্রয়াত হন। এরপর বিসিসিআই সিরাজকে দেশে ফেরার সুযোগ দিলেও তিনি ফিরতে চাননি। সিডনিতে ভারতীয় দলের সঙ্গে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন ভারতীয় পেসার। ২০১৭ সালে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ প্রথম তাঁকে ২.৬ কোটি টাকায় নিলামে কেনার পর সিরাজ তাঁর বাবাকে আর অকো রিক্সা চালাতে দেননি। সেবারই বাবাকে গর্বিত করেছিলেন সিরাজ জাতীয় দলে ডাক পেয়ে।

আরও পড়ুন - ভারতের স্লেজিংকে ভয় পাচ্ছে অস্ট্রেলিয়া! পাল্টা মন্তব্য নয়, চুপ থাকার বার্তা ওয়ার্নারের