Mohun Bagan: Juan Ferando, Pritam-দের উপস্থিতিতে বার পুজো, পুরনো মেজাজে মোহনবাগান

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশের ঢাকা আবাহনির বিরুদ্ধে মাঠে নামবে এটিকে মোহনবাগান। পারিবারিক সমস্যার জন্য এই ম্যাচেও নেই রয় কৃষ্ণা।

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 15, 2022, 05:48 PM IST
Mohun Bagan: Juan Ferando, Pritam-দের উপস্থিতিতে বার পুজো, পুরনো মেজাজে মোহনবাগান
বার পুজোর প্রতিটা মুহূর্ত তারিয়ে তারিয়ে উপভোগ করছেন জুয়ান ফেরান্দো, প্রীতম কোটালরা। ছবি: টুইটার

নিজস্ব  প্রতিবেদন: কোভিডের (Covid 19) জন্য দুই বছর কোনও রকমে বার পুজো (Bar Pujo) আয়োজন করা হয়েছিল। তবে এ বার পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের স্বমহিমায় ফিরল ময়দান। চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের (East Bengal) মতো মোহনবাগানেও (Mohun Bagan) রীতি মেনে নববর্ষের (Poila Baisakh) সকালে বার পুজোর আয়োজন করা হয়েছিল। পুরো ব্যাপারটা এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) হেড কোচ জুয়ান ফেরান্দোর (Juan Ferando) কাছে একেবারে নতুন। তবে এই স্প্যানিশ ময়দানের এই ঐতিহ্যকে তারিয়ে তারিয়ে উপভোগ করলেন। সঙ্গে ছিলেন দলের সহকারী কোচ বাস্তব রায়। এসেছিলেন প্রীতম কোটাল, শুভাশিস বসু, লিস্টন কোলাসো, সুব্রত পাল, কিয়ান নাসিরিরা। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের পাশাপাশি ছিলেন প্রাক্তন ফুটবলারদের মধ্যে ছিলেন মানস ভট্টাচার্য, প্রসূন বন্দ্যোপাধ্যায়, সত্যজিৎ চট্টোপাধ্যায়।

বার পুজোর সঙ্গে দলের ফুটবলার ও সাপোর্ট স্টাফদের ক্লাবের পক্ষ স‌ংবর্ধনা জানানো হল। তুলে দেওয়া হল উপহার। কয়েক দিন আগেই ক্লাব তাঁবু ঘুরে গিয়েছিলেন ফেরান্দো। নতুন বছরের সকালে অন্য মেজাজে ক্লাবকে দেখে তিনি অভিভূত। বলেন, "নতুন অভিজ্ঞতা হল। অসাধারণ।"

Mohun Bagan

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশের ঢাকা আবাহনির বিরুদ্ধে মাঠে নামবে এটিকে মোহনবাগান। পারিবারিক সমস্যার জন্য এই ম্যাচেও নেই রয় কৃষ্ণা। ফিজিয়ান তারকা না থাকার জন্য দলের আক্রমণভাগ দুর্বল হয়ে পড়বে। সেটা স্প্যানিশ কোচ জানেন। তবুও মনবীর সিং, জনি কাউকোদের নিয়েই এ বারও ৯০ মিনিটের যুদ্ধ জিততে চাইছেন তিনি। 

আরও পড়ুন: East Bengal: পছন্দের বিনিয়োগকারী এনে স্বমহিমায় ফিরবে ইস্টবেঙ্গল, নববর্ষের সকালে বার্তা দিলেন দেবব্রত সরকার 

আরও পড়ুন: Abhishek Banerjee: নববর্ষে DHFC-র লোগো, জার্সি উন্মোচন করে লক্ষ্য জানিয়ে দিলেন অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.