ফুটবলারদের SMS করে দুই কিস্তিতে তাদের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার কথা জানিয়ে দিলেন বাগান কর্তারা

দুই শীর্ষকর্তা দেবাশিস দত্ত এবং সৃঞ্জয় বোস জানিয়েছেন দুই কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

Updated By: Jun 12, 2020, 01:27 PM IST
ফুটবলারদের SMS করে দুই কিস্তিতে তাদের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার কথা জানিয়ে দিলেন বাগান কর্তারা

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগান ফুটবলারদের বকেয়া বেতন মিটিয়ে দিতে চলেছে সবুজ-মেরুন। মোহনবাগানের চুক্তিবদ্ধ ফুটবলারদের SMS করে মোহনবাগানের দুই শীর্ষকর্তা দেবাশিস দত্ত এবং সৃঞ্জয় বোস জানিয়েছেন দুই কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

কবে দেওয়া হবে বকেয়া বেতন সেই তারিখও  SMS-এ উল্লেখ করে দেওয়া আছে।  তাঁরা জানান , "দুটো কিস্তিতে ফুটবলারদের  ইনসেনটিভ এবং বকেয়া বেতন মিটিয়ে দেওয়া হবে। প্রথম কিস্তি  ৩০ জুনের মধ্যে মিটিয়ে দেওয়া হবে। আর দ্বিতীয় কিস্তি মিটিয়ে দেওয়া হবে ২০ জুলাইয়ের মধ্যে।"

ফুটবলারদের সমস্ত বকেয়া মিটিয়ে ফেলার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন মোহনবাগান কর্তারা। তাঁরা চান না মরশুম শুরুর আগে এই নিয়ে ক্লাবের সঙ্গে ফুটবলারদের দূরত্ব তৈরি হোক। করোনার জেরে লকডাউন স্তব্ধ করে দিয়েছে সমস্ত পরিষেবা। এই অবস্থায় আই লিগের ট্রফি বা পুরস্কার মূল্য মোহনবাগানের হাতে তুলে দিতে পারে নি এআইএফএফ । ওই টাকা থেকেই ফুটবলারদের ইনসেনটিভ দেওয়ার কথা ঘোষনা করেছিলেন বাগান কর্তারা। কিন্তু লকডাউনের জন্য ইনসেনটিভ তো দূরের কথা সব জায়গায় আর্থিক লেনদেনের সমস্যা হওয়াতে সবুজ-মেরুন ফুটবলারদের বেতন দিতে সমস্যায় পড়েছিলেন কর্তারা। তবে সে সব কাটিয়ে ছন্দে শতাব্দী প্রাচীন এই ক্লাবটি। লক্ষ্য এখন একটাই পরের মরশুমে আইএসএল-এ খেলা।

আরও পড়ুন -  ফুটবল ফিরল স্পেনে, প্রত্যাবর্তনের লা লিগায় ডার্বি জয়ে শুরু সেভিয়ার

.