চার গোল খেয়ে ফেড কাপ থেকে বিদায় মোহনবাগান

Updated By: Jan 4, 2015, 07:19 PM IST

সালগাওকর (৪) মোহনবাগান (১)

ওয়েব ডেস্ক: ট্রফির খরা অব্যাহত মোহনবাগানের। সালগাঁওকরের কাছে হেরে ফেডারেশন কাপ থেকে বিদায় নিল সঞ্জয় সেনের দল। গুরুত্বপূর্ণ ম্যাচে সালগাওকরের কাছে ১-৪ গোলে হেরে যায় মোহনবাগান।

ফেডারেশন কাপ থেকে বিদায় নিল মোহনবাগান। তিলক ময়দানে গুরুত্বপূর্ণ ম্যাচে সালগাওকরের কাছে ১-৪ গোলে হেরে এক ম্যাচ বাকি থাকতেই ফেডকাপ থেকে ছিটকে যেতে হল সবুজ-মেরুনকে। ফলে সুভাষ ভৌমিককে বিদায় করে নতুন কোচ এনেও ট্রফি খরা কাটাতে পারল না মোহনবাগান। আগের ম্যাচগুলোর মতই শুরুটা ভালই করেছিলেন সোনিরা। দুরন্ত গোলে মোহনবাগানকে এগিয়ে দেন পিয়েরো বোয়া। কিন্তু তারপর থেকেই হঠাত করে ম্যাচ থেকে হারিয়ে যায় সবুজ-মেরুন।

বিরতির আগে দুরন্ত গোলে গোয়ার দলটিকে সমতায় ফেরান ডুহু পিয়ের। দ্বিতীয়ার্ধে ম্যাচে একচছত্র দাপট দেখায় সালগাওকর। ফ্রান্সিস,ক্লিফটন,ডাফিদের আটকাতে কার্যত হিমসিম খেতে হয় বেলো রজ্জাকদের। ম্যাচের ৭৫ মিনিটে ফ্রান্সিসের গোলে ম্যাচে প্রথমবারের জন্য লিড নেয় সালগাওকর। পরের পনেরো মিনিটে মোহনবাগান ডিফেন্সকে নিয়ে কার্যত ছেলেখেলা করে সালগাওকর। আরও দুটো গোল করে মোহনবাগানের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ডুহু আর ক্লিফটন। তিন ম্যাচে দুই পয়েন্টে দাঁড়িয়ে মোহনবাগান। গ্রুপের শেষ ম্যাচ সবুজ-মেরুনের কাছে নেহাতই নিয়মরক্ষার।

.