মনোজের ওজর

অস্ট্রেলিয়াতে ত্রিদেশীয় সিরিজে একটিও ম্যাচ না খেলানোয় হতাশ মনোজ তেওয়ারি। মনোজকে না খেলিয়ে ক্রমাগত সুরেশ রায়নাকে খেলিয়ে যাওয়ায় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সমালোচনায় মুখর হয়েছিলেন সুনীল গাভাসকর, সৌরভ গাঙ্গুলিরা। ত্রিদেশীয় সিরিজে ভারতীয় দলের ম্যানেজার বিশ্বরূপ দে অবশ্য ধোনির পাশেই দাঁড়িয়েছেন। সিএবির যুগ্মসচিবের বক্তব্য অস্ট্রেলিয়ায় মনোজের দলে ঢোকার জায়গা ছিলনা।

Updated By: Mar 7, 2012, 09:52 PM IST

অস্ট্রেলিয়াতে ত্রিদেশীয় সিরিজে একটিও ম্যাচ না খেলানোয় হতাশ মনোজ তেওয়ারি। মনোজকে না খেলিয়ে ক্রমাগত সুরেশ রায়নাকে খেলিয়ে যাওয়ায় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সমালোচনায় মুখর হয়েছিলেন সুনীল গাভাসকর, সৌরভ গাঙ্গুলিরা। ত্রিদেশীয় সিরিজে ভারতীয় দলের ম্যানেজার বিশ্বরূপ দে অবশ্য ধোনির পাশেই দাঁড়িয়েছেন। সিএবির যুগ্মসচিবের বক্তব্য অস্ট্রেলিয়ায় মনোজের দলে ঢোকার জায়গা ছিলনা।
অস্ট্রেলিয়া সফরে নেট প্র্যাকটিসের সময় মনোজ সবার শেষে ব্যাট করার সুযোগ পেতেন। এমনকী, ব্যাট করার সময় অধিকাংশ ক্ষেত্রে তাঁকে কোনও ভারতীয় বোলার বল করতেন না। বল করতেন সাপোর্টিং স্টাফরা। একথা স্বীকার করে নিয়েও বিশ্বরূপ দে বলেন মনোজকে বেশিদিন সাইড বেঞ্চে বসতে হবে না।

.