ভারতীয় দলের কোন ক্রিকেটার মহিলা ভক্তদের দেখলেই পালান

ভারতীয় ক্রিকেট দলে খেললে ভক্তদের ভালবাসা তো জোটে। মেলে অনেক নারী ভক্তের ভালবাসা। অজয় জাদেজা, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি। ভারতীয় দলের খেলা এইসব ক্রিকেটারদের মহিলা ভক্তদের মধ্যে দারুণ ক্রেজ। এই বিষয়েই বিরাট কোহলি একটা জিনিস ফাঁস করে দিলেন। এক টেলিভিশন শোয়ে বিরাট কোহলিকে প্রশ্ন করে বর্তমানে ভারতীয় দলে খেলা কোন ক্রিকেটার সবচেয়ে লাজুক।

Updated By: Jun 12, 2016, 05:50 PM IST
ভারতীয় দলের কোন ক্রিকেটার মহিলা ভক্তদের দেখলেই পালান

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলে খেললে ভক্তদের ভালবাসা তো জোটে। মেলে অনেক নারী ভক্তের ভালবাসা। অজয় জাদেজা, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি। ভারতীয় দলের খেলা এইসব ক্রিকেটারদের মহিলা ভক্তদের মধ্যে দারুণ ক্রেজ। এই বিষয়েই বিরাট কোহলি একটা জিনিস ফাঁস করে দিলেন। এক টেলিভিশন শোয়ে বিরাট কোহলিকে প্রশ্ন করে বর্তমানে ভারতীয় দলে খেলা কোন ক্রিকেটার সবচেয়ে লাজুক।

কোহলি একটু না ভেবে বলেন, অবশ্যই চেতেশ্বর পূজারা। পূজারাকে নিয়ে কোহলি বলেন, ও মেয়েদের দেখলে পালায়। ও এসব বিষয় থেকে অনেক দূরে রাখতে পছন্দ করে। পূজারা দিনে অন্তত পাঁচবার প্রার্থনা করে। এরপর কোহলি বলেন, "আরও মজার কথা কী জানান পূজারার স্ত্রী-র নাম পূজা।"

আর সবচেয়ে পেট পাতলা ক্রিকেটার কে?জবাবে কোহলি বলেন, বর্তমানে ভারতীয় দলের কোনও ক্রিকেটারই সে অর্থে পেট পাতলা নয়। তবে আইপিএলে আরসিবি-র উইকেটকিপার দীনেশ কার্তিক খুব খোলামেলা আর পেট পাতলা বলে জানান কোহলি।

Tags:
.