MS Dhoni | IPL 2025: আইপিএলে আর না! কুড়ি ছেড়ে এবারে দশে চল্লিশোর্ধ্ব ধোনি, চলে এল মেগাব্রেকিং

MS Dhoni Could Play T10 Cricket : আসন্ন আইপিএলে এখনও অনিশ্চিত ধোনি, তার মধ্য়েই চলে এল কিংবদন্তির অন্য় লিগে খেলার আপডেট!  

Updated By: Oct 20, 2024, 09:04 PM IST
MS Dhoni | IPL 2025: আইপিএলে আর না! কুড়ি ছেড়ে এবারে দশে চল্লিশোর্ধ্ব ধোনি, চলে এল মেগাব্রেকিং
ধোনিকে নিয়ে চলে এল মেগা আপডেট!

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেটদুনিয়া থেকে বহুদূরেই থাকেন এমএস ধোনি (MS Dhoni)। তাঁর আপডেট পাওয়া যায় কোনও ভাইরাল ভিডিয়ো থেকেই। বলতে গেলে ধোনি নিজে সে অর্থে কিছু পোস্টই করেন না। সে ফেসবুক হোক বা এক্স। কিংবদন্তি বিশ্বকাপ জয়ীর ফেসবুক জুড়ে থাকে শুধুই পেইড পার্টনারশিপের পোস্ট! অর্থাৎ যা বাণিজ্য়িক এবং বিজ্ঞাপন সংক্রান্ত। ৩ আইসিসি ও ৫ আইপিএল ট্রফি জয়ী কিংবদন্তি অধিনায়ক আসন্ন আইপিএলে (IPL 2025) আদ‍ৌ অংশগ্রহণ করবেন কিনা, তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। কারণ এক তো তার বয়স, ধোনি এখন ৪৩ বছরের 'যুবক'! দ্বিতীয় বিষয় হল তাঁর অবসরের ভাবনা। আর এর মাঝেই ধোনিকে দশ ওভারের ক্রিকেটে দেখার স্বপ্নে বিভোর আবু ধাবি টি-টেন লিগ (Abu Dhabi T10 League)!

আরও পড়ুন: জিতিয়েছেন ৩ ICC, ৫ IPL ট্রফি! স্ম্যাশে ঝড় ব্যাডমিন্টনে! সিন্ধু-লক্ষ্যরা দেখেছেন?

টি টেন গ্লোবাল স্পোর্টসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্য়ান শাজি উল মুলক কথা বলেছেন সংবাদসংস্থা এএনআই-এর সঙ্গে। শাজি বলেন, 'যেহেতু প্রথমসারির ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটারদের, আইপিএলের বাইরে আর কোথাও খেলার অনুমতি নেই, সেহেতু আমি তাঁদের কথা ধরছি না। তবে সম্প্রতি অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের কথা ভাবছি। তাঁরা সকলেই ভারতীয় ক্রিকেটে বিরাট নাম। তারা টি-টেন খেলতে আসছেন। অবশ্য়ই আমি আশা করতেই পারি যে, এমএস ধোনি টি-টেন খেলতে আসতে পারেন, যদি তিনি মনে করেন।' রবিন উথাপ্পা, সুরেশ রায়না ও ইরফান পাঠানের মতো ধোনির প্রাক্তন সতীর্থদের দেখেছে এই লিগ!

চলতি বছর আবু ধাবি টি-টেন লিগে মোট ১৭৯ জন আন্তর্জাতিক মেগাস্টার অংশগ্রহণ করছে, যা লিগের সবচেয়ে বড় মরসুম হতে চলেছে। ১১টি দেশের ক্রিকেটাররা অংশ নিচ্ছেন লিগে। যা টুর্নামেন্টকে প্রকৃত অর্থেই গ্লোবাল করে তুলছে। ২০ জন রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের। ১৭ জন খেলবেন সংযুক্ত আরব আমিরশাহির হয়ে। রয়েছেন শ্রীলঙ্কর ১৫ জন, পাকিস্তানের ১৪ জন ও  আফগানিস্তানের ১১ জন। ইংল্য়ান্ড থেকে ৯, জিম্বাবোয়ে থেকে ৫, বাংলাদেশ থেকে ৩, অস্ট্রেলিয়া থেকে ৩, নিউ জিল্য়ান্ড ও দক্ষিণ আফ্রিকা থেকেও ২ জন করে আসছেন আবু ধাবি লিগ মাতাতে।

আরও পড়ুন: 'আয়নায় নিজের মুখ দেখুক ধোনি, জীবনে আমি ওকে ...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.