WT20, IND vs PAK: পাক ক্রিকেটারের স্বপ্নপূরণ করলেন MS Dhoni

এবার শাহনাওয়াজের স্বপ্নপূরণ হল।

Updated By: Oct 25, 2021, 03:00 PM IST
WT20, IND vs PAK: পাক ক্রিকেটারের স্বপ্নপূরণ করলেন MS Dhoni
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: "আপনি ধোনি, আমি ধাহানি"! ভারত-পাকিস্তান ম্যাচের আগের দিন প্র্যাকটিসে পাক ক্রিকেটার শাহনাওয়াজ  ধাহানির (Shahnawaz Dahani) সঙ্গে টিম ইন্ডিয়ার মেন্টর ধোনির এইটুকুই কথোপকথন হয়েছিল। সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিল। পাক সাংবাদিক শাকির আব্বাসি ট্যুইটারে সেই ভিডিও পোস্ট করেছিলেন। 

আরও পড়ুন: WT20, IND vs PAK: 'ভারত জিতেছে'! ট্যুইট করে অবাক করলেন Sonu Sood

এবার শাহনাওয়াজের কাছ থেকে ধোনি সাক্ষাতের স্বপ্নপূরণ হল। ইন্দো-পাক ম্যাচের পর ধোনির সান্নিধ্য পেলেন তিনি। পাকিস্তানের ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক ও বাবর আজম দল বেঁধে ধোনির সঙ্গে গল্পে মাতেন। সেই আড্ডায় ছিলেন শাহনাওয়াজও। ২৩ বছরের ফাস্টবোলার সোমবার ধোনির সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন, "অসাধারণ একটা রাত ছিল। পাকিস্তানের জয়ের খুশির সঙ্গেই মিশে গেল আমার অন্যতম স্বপ্নের প্লেয়ারের সঙ্গে সাক্ষাৎ। ভুলতে পারব না।" ধোনি আজও সারা বিশ্বের তরুণ ক্রিকেটারদের কাছে অনুপ্রেরণা। তাঁর এক ঝলক সাক্ষাৎ বা তার থেকে পরামর্শ নেওয়ার জন্য় মুখিয়ে থাকে ইংয় ব্রিগেড। শাহনাওয়াজের উন্মাদনাই তার প্রমাণ।

আইপিএল (IPL 2021) ফাইনাল জিতেই ভারতীয় দলের (Team India) জৈব বলয়ে ঢুকে গিয়েছিলেন ধোনি। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক থেকে এখন তিনি বিরাট কোহলির (Virat Kohli) দলের 'মেন্টর'। টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) অন্য ভূমিকায় বেশ মজে রয়েছেন মাহি। কখনও তিনি ব্যাটিং টিপস দিচ্ছেন তো কখনও কিপিং বুঝিয়ে দিচ্ছেন ঋষভ পন্থকে, আবার কখনও ধোনি হয়ে যাচ্ছেন 'থ্রোডাউন স্পেশালিস্ট'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)