পুণেতে ম্যাচ শেষে বিশেষ উপহার দিলেন ধোনি

মাত্র অল্প কয়েকদিনের নোটিসেই যেভাবে পুণের মাঠকর্মীরা বাইশ গজকে খেলার উপযোগী করে তুলেছেন, তাতে এই পুরস্কার ওঁদের প্রাপ্য। এমনটাই মনে করেন ক্যাপ্টেন কুল।

Updated By: May 21, 2018, 07:20 PM IST
পুণেতে ম্যাচ শেষে বিশেষ উপহার দিলেন ধোনি
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন : দু'ছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরে 'ঘরছাড়া' হতে হয়েছিল চেন্নাইকে। কাবেরি জলবন্টন বিতর্কের বিক্ষোভের জেরে চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়াম থেকে ধোনিদের হোম ম্যাচ সরিয়ে নিয়ে যেতে হয় পুণেতে। রবিবার সেই পুণেতে ২০১৮ সালের আইপিএলের শেষ ম্যাচ খেলল চেন্নাই। লিগের শেষ ম্যাচে পঞ্জাবকে ৫ উইকেটে হারিয়েছে ধোনির দল। ম্যাচ শেষে পুণের মাঠকর্মীদের উপহার তুলে দিলেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন- রায়না পারলেও, রেকর্ড ছুঁতে পারলেন না রোহিত

মাত্র অল্প কয়েকদিনের নোটিসেই যেভাবে পুণের মাঠকর্মীরা বাইশ গজকে খেলার উপযোগী করে তুলেছেন, তাতে এই পুরস্কার ওঁদের প্রাপ্য। এমনটাই মনে করেন ক্যাপ্টেন কুল। আসলে এইসব মাঠকর্মীরাই নেপথ্যে নায়ক। তাই তাঁদের জন্য এই বিশেষ উপহার দেওয়ার পরিকল্পনা আগে থেকেই করে রেখেছিলেন মাহি। চেন্নাই দলের পক্ষ থেকে প্রত্যেক কর্মীকে কুড়ি হাজার টাকা দেওয়ার পাশাপাশি মাহির সঙ্গে তোলা ছবি প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গেছে চেন্নাই টিম সূত্রে।

আরও পড়ুন- প্লে অফে ইডেনে কলকাতার সামনে রাজস্থান

এবারের আইপিএলে পুণের মাঠে ৬টি ম্যাচের মাত্র একটি ম্যাচেই হেরেছে ধোনিরা। তাও মুম্বইয়ের বিরুদ্ধে। বাকি পাঁচটি ম্যাচেই জয় পেয়েছে চেন্নাই। 'ঘরছাড়া' চেন্নাইয়ের পয়া মাঠ তাই এখন পুণে। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে এবার ২ নম্বর স্থানে শেষ করেছে চেন্নাই।

.