২০০০ কড়কনাথ মুরগি কিনছেন মহেন্দ্র সিং ধোনি!

আইপিএলের এত বছরের ইতিহাসে কোনও বার এমনটা হয়নি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 13, 2020, 07:56 PM IST
২০০০ কড়কনাথ মুরগি কিনছেন মহেন্দ্র সিং ধোনি!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আমিরশাহি আইপিএলে কেরিয়ারের সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলেন মহেন্দ্র সিং ধোনি। লকডাউনে প্রাক্তন ভারত অধিনায়ককে কৃষিকাজ করতে দেখা গিয়েছে। এবার কি তবে দেশে ফিরে অন্য কাজে মন দিলেন মাহি!

জানা গিয়েছে, কুচকুচে কালো রঙের কড়কনাথ মুরগির ২০০০টি ছানার অর্ডার দিয়েছেন নাকি মাহি। মধ্যপ্রদেশের ঝাবুয়া থেকে এই মুরগি আসতে চলেছে ধোনির রাঁচির ফার্ম হাউসে। মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলার থান্ডলা ব্লকের বিনোদ মেন্দার কাছ থেকে কড়কনাথ মুরগি কিনেছেন মাহি। ১৫ ডিসেম্বরের মধ্যে সেই ২০০০ কড়কনাথ মুরগি রাঁচিতে ধোনির ফার্ম হাউসে ডেলিভারি হওয়ার কথা।

প্রসঙ্গত কড়কনাথ মুরগির GI ট্যাগ রয়েছে। এই কালো মুরগির মাংস সুস্বাদু ও পুষ্টিগুণ রয়েছে। এই মাংস ফ্যাট এবং কোলেস্টেরল মুক্ত।   

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনিকে আইপিএলে একেবারে অন্যভাবে দেখতে চেয়েছিলেন মাহিভক্তরা।  দীর্ঘদিন পর বাইশ গজে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও প্রাক্তন ভারত অধিনায়কের পারফরম্যান্স একেবারেই আহামরি নয়। ব্যাট হাতে ধোনির সেই ক্যারিশমা উধাও। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে একটি হাফ সেঞ্চুরিও করতে পারেননি ধোনি। ১৪ ম্যাচে করেছেন মাত্র ২০০ রান। আইপিএলের এত বছরের ইতিহাসে কোনও বার এমনটা হয়নি।

 

আরও পড়ুন- রোহিত শর্মার চোট নিয়ে বড়সড় আপডেট দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি  

.