রোহিত শর্মার চোট নিয়ে বড়সড় আপডেট দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

আইপিএলের মাঝেই সৌরভ গাঙ্গুলি হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে রোহিত শর্মাকে সতর্ক করেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 13, 2020, 07:00 PM IST
রোহিত শর্মার চোট নিয়ে বড়সড় আপডেট দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন:  প্রথমে অস্ট্রেলিয়া সফরে তিন ফরম্যাটেই ভারতীয় দলে ডাক পাননি রোহিত শর্মা। বোর্ড রাজনীতির শিকার রোহিত! যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। এরপর নির্বাচকরা রোহিতকে ওয়ান ডে এবং টি-২০ সিরিজে বিশ্রাম দিলেও অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজের দলে যোগ দিতে বলেন। এদিকে দুবাই থেকে ভারতীয় দলের সঙ্গে সিডনি উড়ে গিয়ে কেন দেশে ফিরে এলেন রোহিত? রোহিতের চোট নিয়ে বিসিসিআই সবাইকে কেন অন্ধকারে রাখছে! আসরে নামলেন খোদ বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আইপিএলের মাঝেই সৌরভ গাঙ্গুলি হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে রোহিত শর্মাকে সতর্ক করেন। পরে অবশ্য চোট সারিয়ে মাঠে নেমে মুম্বইকে আইপিএল চ্যাম্পিয়ন করান রোহিত শর্মা। The Week এর তরফে বোর্ড প্রেসিডেন্টকে এক প্রশ্ন করা হয়, যে রোহিত যখন আইপিএলের ম্যাচ খেললেন তখন তাকে কেন ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি দলে নেওয়া হল না, টেস্ট দলে নেওয়া হল?  উত্তরে সৌরভ বলেন, "রোহিত ৭০% ফিট!"

এদিকে ঋদ্ধিমান সাহা চোটের কারণে খেলতে পারেননি আইপিএলের প্লে অফ পর্যায়ে। কিন্তু বিসিসিআই রোহিত এবং ঋদ্ধিমানের চোট নিয়ে বিপরীত মেরুতে অবস্থান করছে। সুপারম্যানকে দলের সাথে অস্ট্রেলিয়াতে পাঠানো হয়েছে অথচ কেন দলের সঙ্গে পাঠানো হল না রোহিতকে? এই নিয়েই যত কাণ্ড!  এই প্রেক্ষিতে সৌরভ গাঙ্গুলি বলেন, " কার কী রকম চোট সেটা জানে ফিজিয়ো আর এনসিএ। লোকেরা জানেনা বিসিসিআই কীভাবে কাজ করে? বিসিসিআই-এর ট্রেনার, ফিজিয়ো, এবং ঋদ্ধি প্রত্যেকেই জানে তার দুটো হ্যামস্ট্রিং ইস্যু রয়েছে। লোকেরা জানেন কী ধরণের চোট আর তাই বাজে বকে। ঋদ্ধি অস্ট্রেলিয়া যাচ্ছে কারণ টেস্ট শুরুর আগে ও ফিট হয়ে যাবে বলেই মনে করে টিম ইন্ডিয়ার ফিজিয়ো নীতিন প্যাটেল।"

আরও পড়ুন -

 

.