Sachin Tendulkar এর ছেলে MS Dhoni আবেদন করলেন শিক্ষক পদে!

ভুয়ো আবেদনকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

Updated By: Jul 3, 2021, 03:55 PM IST
Sachin Tendulkar এর ছেলে MS Dhoni আবেদন করলেন শিক্ষক পদে!

নিজস্ব প্রতিবেদন: 'এই দুনিয়ায় ভাই সবই হয়'! সলিল চৌধুরির কথা ও সুরে, মান্না দে-র কণ্ঠে এই বিখ্যাত গানের প্রথম লাইনটাই মনে করিয়ে দেবে এই ঘটনা। কস্মিন কালেও যা শোনা যায়নি, এবার তেমনটাই ঘটেছে। 'সচিন তেন্ডুলকর'-এর পুত্র 'এমএস ধোনি' নাকি ছত্তিসগড় শিক্ষক পদের জন্য আবেদন করেছেন! 

'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকর বাদেও এই দেশে তাঁর নামেই আরও অনেকেই আছেন, এই নিয়ে কোনও সন্দেহ নেই। তেমনই কিংবদন্তি ক্যাপ্টেন ধোনির নামেও রয়েছেন বহু মানুষ। কিন্তু খটকা অন্য জায়গায়, ইংরাজির শিক্ষক পদে আবেদন করা এমএস ধোনি তাঁর পিতৃ পরিচয় দিয়েছেন সচিন তেন্ডুলকরকে!

আরও পড়ুন: এক পোস্টে কত টাকা উপার্জন করেন Ronaldo? কতই বা আয় করেন Kohli!

ঘটনাচক্রে ইন্টারভিউয়ের জন্য ধোনিকে ডাকাও হয়! কিন্তু তাঁকে ফোন করে যোগাযোগ করা যায়নি। সেই ধোনির শিক্ষাগত যোগ্যতার জায়গায় আবার লেখা আছে তিনি সিএসভিটিইউ বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন! সে নাকি ইংরাজির শিক্ষক হতে চায়! সাধারণত এরকম ঘটনা এড়িয়ে যায় কোনও প্রতিষ্ঠান। কিন্তু এই ভুয়ো আবেদনকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় জানাজানি হওয়ার পরেই ভাইরাল হয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)