MS Dhoni: 'আগুন ও বরফের মেলবন্ধন ঘটবে এবার!' ধোনিকে পেয়ে ধন্য় শাস্ত্রী!

এবার দেখার থিঙ্ক ট্যাঙ্কে ধোনি আসায় ভারতীয় দল আসন্ন কুড়ি ওভারের বিশ্বকাপে কী ফুল ফোটাতে পারে!  

Updated By: Sep 10, 2021, 03:00 PM IST
MS Dhoni: 'আগুন ও বরফের মেলবন্ধন ঘটবে এবার!' ধোনিকে পেয়ে ধন্য় শাস্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়েছে এমএস ধোনিকে (MS Dhoni)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক ফের একবার টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে। 

ধোনিকে পেয়ে ধন্য বিরাট কোহলিদের হেড স্যার রবি শাস্ত্রী (Ravi Shastri)। একটি দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে ধোনির মাহাত্ম্য বোঝালেন শাস্ত্রী। তিনি বলেন, "দলের জন্য এর চেয়ে ভাল কিছু চাইতে পারে না। বিসিসিআই-এর দারুণ পরিকল্পিত ভাবনা এটা। এমএস ধোনিকে ড্রেসিংরুমে ও ডাগআউটে পাওয়া দলের ছেলেদের কাছে বিরাট পাওনা। মাঠে ও মাঠের বাইরে আগুন ও বরফের মেলবন্ধন ঘটবে এবার। এই দলের কোচ রবি শাস্ত্রী যে এক ইঞ্চিও জমি ছাড়ে না। এবার এমন একজন মেন্টর এসেছে যে, তার ঠিক উল্টো এবং অত্যন্ত শান্ত। মাঠে থাকবে একজন আগ্রাসী অধিনায়ক। অন্যদিকে সহ-অধিনায়কের অর্ন্তদৃষ্টি আরও অনেক বেশি। সব মিলিয়ে একটা দুর্দান্ত সংমিশ্রণ। এটা অসাধারণ।"

আরও পড়ুন: IND vs ENG: করোনায় ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে গেল

তিনটি আইসিসি ট্রফি জয়ী কিংবদন্তি অধিনায়ক ধোনি এই প্রথম কিন্তু মেন্টর হচ্ছেন না। অতীতে ঝাড়খণ্ড ক্রিকেট দলের মেন্টর হিসেবেও পাওয়া গিয়েছিল তাঁকে। এবার দেখার থিঙ্ক ট্যাঙ্কে ধোনি আসায় ভারতীয় দল আসন্ন কুড়ি ওভারের বিশ্বকাপে কী ফুল ফোটাতে পারে!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)