ISL 2020-21: মুম্বইয়ের অপরাজিত দৌড় থামিয়ে লিগ শীর্ষে উঠতে মরিয়া ATK Mohun Bagan

এক বনাম দুয়ের লড়াই। সোমবার যে জিতবে লিগ শীর্ষে থেকে সেই দল প্রথম পর্ব শেষ করবে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 10, 2021, 10:05 PM IST
 ISL 2020-21: মুম্বইয়ের অপরাজিত দৌড় থামিয়ে লিগ শীর্ষে উঠতে মরিয়া ATK Mohun Bagan
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন : সোমবার গোয়ার ফতোরদায় চলতি মরসুমে আইএসএলের প্রথম পর্বের শেষ ম্য়াচে মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান ও মুম্বই সিটি এফসি। এক বনাম দুয়ের লড়াই। সোমবার যে জিতবে লিগ শীর্ষে থেকে সেই দল প্রথম পর্ব শেষ করবে।

৯ ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে এই মুহূর্তে মুম্বই সিটি এফসি। ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগে টেবিলে দুই নম্বরে হাবাসের এটিকে মোহনবাগান। শেষ আট ম্যাচে অপরাজিত মুম্বই সিটি এফসি। একটি মাত্র ম্য়াচ ড্র করেছে। আর বাকি ম্য়াচ জিতেছে। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করে লোবেরার দল। এদিকে এটিকে মোহনবাগান শেষ পাঁচ ম্যাচে অপরাজিত।

এটিকে মোহনবাগানে তারকা রয় কৃষ্ণা এবং মুম্বই সিটি এফসি-র অ্যাডাম লে ফন্দ্রে দুজনেই ৬টি করে গোল করে ফেলেছেন এ মরসুমে আইএসএলে। তিরি, উইলিয়ামসদের বিরুদ্ধে লড়াই হুগো বউমাস, ওগবেচেদের।  সোমবার তারকার লড়াই ফতোরদায়। লড়াই দুই স্প্যানিশ কোচের- অ্যান্তোনিও লোপেজ হাবাসের সঙ্গে লড়াই সের্জিও লোবেরার।   

আরও পড়ুন-অবসরের ৮ বছর পরেও ভারতের জার্সির রঙে অটুট ভালবাসা Sachin-এর

এটিকে মোহনবাগানের কোচ হাবাস ম্য়াচের আগের দিন জানান, "যে কোনও ম্য়াচেই ফুটবলাররা আসল। কোচেরা নির্দেশ দিলেও ম্য়াচ শুরু হয়ে গেলে আর বিশেষ ভূমিকা থাকে না"

রয় কৃষ্ণা জানিয়েছেন, "যে কোনও বড় ফুটবলারই বড় ম্যাচ খেলতে চায়। আর লিগের প্রথমার্ধে এটাই আমাদের বড় ম্যাচ। আমরা নিজেদের খেলায় মন দিতে চাই। ভাল খেলতে হবে আমাদের। পরিকল্পনা অনুয়ায়ী খেলতে হবে।"

আরও পড়ুন- সৌরভ নন, ICC-তে বোর্ডের প্রতিনিধি Jay Shah

.