IPL 2022, MI vs GT: রুদ্ধশ্বাস লড়াই! গুজরাটকে ৫ রানে হারাল মুম্বই

গুজরাটের হয়ে ওপেন করতে নেমে অনবদ্য খেললেন ঋদ্ধিমান সাহা।

Updated By: May 6, 2022, 11:54 PM IST
IPL 2022, MI vs GT: রুদ্ধশ্বাস লড়াই! গুজরাটকে ৫ রানে হারাল মুম্বই

নিজস্ব প্রতিবেদন: রুদ্ধশ্বাস ম্যাচ! হাড্ডাহাড্ডি লড়াই চলল শেষ ওভার পর্যন্ত। গুজরাটের (Gujarat Titans) বিরুদ্ধে কার্যত হারা ম্যাচে জিতে গেল মুম্বই (Mumbai Indians)। মাত্র ৫ রানে। 

এদিন ম্যাচে প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত শর্মার দাপটে শুরুটা দুর্দান্ত হয়েছিল। মারকুটে মেজাজে ছিলেন আর এক ওপেনার  ঈশান কিশনও। দলের রান তখন ৭৮। আউট হন রোহিত। আগের ছন্দ না থাকলেও তিন নম্বরে নেমে চালিয়ে খেলছিলেন সূর্যকুমার যাদব। কিন্তু বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। প্যাভিলিয়নে ফেরেন মাত্র ১১ রানে। কিছুক্ষণ পরে ফেরেন কিশনও। শেষপর্যন্ত মুম্বইয়ের ইনিংস শেষ হয় ১৭৭ রানে। যার পিছনে কৃতিত্ব টিম ডেভিডের।

 

জবাবে ব্যাট করতে নেমে পিছিয়ে ছিল না গুজরাটও। ওপেনিং জুটিতেই  ১০৬ রান তুলে নেয় তারা। অনবদ্য খেলেন ঋদ্ধিমান সাহা। চারে নেমে ভরসা দিচ্ছিলেন সাই সুদর্শন। কিন্তু অদ্ভূতভাবে হিট উইকেট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। পুল করতে গিয়ে মিস করলেন। ব্যাট গিয়ে লাগল উইকেটে। এরপর হার্দিক পাণ্ডিয়াও রান আউট হন মোক্ষম সময়ে। শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় মুম্বই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.