একেবারে মালিঙ্গার কায়দায় বল করেন ভারতে জন্মানো ওমানের আনসারি!

এতদিন লসিথ মালিঙ্গা বলতেই আপনার চোখের সামনে ভেসে আসত, একটা কিম্ভূতকিমাকার ডেলিভারি। বলটা মালিঙ্গা ভালো করেন। প্রচুর উইকেট পান। কিন্তু বিশ্বজুড়ে তিনি এত বেশি সমাদৃত তার মূল কারণ দুটো। এক তাঁর চুল। দুই তাঁর অদ্ভূত কায়দার ডেলিভারি। এতদিন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটের আসরে মালিঙ্গার মতো বল করতে দেখা যায়নি কাউকেই। ভারতের যশপ্রীত বুমারহ ইদানিং উঠে এসেছেন। তাঁর বোলিং ডেলিভারিটাও আশ্চর্যের।

Updated By: Feb 23, 2016, 07:17 PM IST
একেবারে মালিঙ্গার কায়দায় বল করেন ভারতে জন্মানো ওমানের আনসারি!

 ওয়েব ডেস্ক: এতদিন লসিথ মালিঙ্গা বলতেই আপনার চোখের সামনে ভেসে আসত, একটা কিম্ভূতকিমাকার ডেলিভারি। বলটা মালিঙ্গা ভালো করেন। প্রচুর উইকেট পান। কিন্তু বিশ্বজুড়ে তিনি এত বেশি সমাদৃত তার মূল কারণ দুটো। এক তাঁর চুল। দুই তাঁর অদ্ভূত কায়দার ডেলিভারি। এতদিন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটের আসরে মালিঙ্গার মতো বল করতে দেখা যায়নি কাউকেই। ভারতের যশপ্রীত বুমারহ ইদানিং উঠে এসেছেন। তাঁর বোলিং ডেলিভারিটাও আশ্চর্যের।

কিন্তু এবার উঠে এলেন একেবারে লসিথ মালিঙ্গার নকল। নাম মুনিশ আনসারি। ওমানের ক্রিকেটার। এই এশিয়া কাপেও কোয়ালিফায়ার ম্যাচগুলোতে খেললেন। এবং তিনি একেবারে লসিথ মালিঙ্গার মতো ডেলিভারি করেন। ২৯ বছর বয়সী ওমানের এই ক্রিকেটার মালিঙ্গার গতিতেও বল করেন। আনসারির জন্ম কিন্তু আমাদের মধ্যপ্রদেশের ভোপালের এক গ্রামে। তাঁকে নিজের মতো বল করতে দেখে, আনসারিকে বোলিং টিপস দিয়েছেন মালিঙ্গাও।