IPL 2021: সুস্থ আছেন Muralitharan, সোমবারই ছাড়া হাসপাতাল থেকে

কিংবদন্তি অফস্পিন বোলারের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে বলে জানান চিকিৎসকেরা। ঠিক জন্মদিনের পরদিনই অসুস্থ হয়ে পড়েন মুরলি।

Updated By: Apr 19, 2021, 02:52 PM IST
IPL 2021: সুস্থ আছেন Muralitharan, সোমবারই ছাড়া হাসপাতাল থেকে

নিজস্ব প্রতিবেদন- স্টেন্ট (Stent) বসল শ্রীলঙ্কার প্রবাদপ্রতিম ক্রিকেটার মুরলিধরনের। চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) করে স্টেন্ট বলানো হয় তাঁর প্রধান ধমনীতে। আপাতত তাঁর অস্থা স্থিতিশীল বলে জানা গেছে হাসপাতাল সূত্রে। সোমবারই তাঁর ছুটি বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আই পি এলে (IPL) সানরাইজার্স হায়দরাবাদের (SRH)  মেন্টর মুথাইয়া মুরলিধরন (Muttiah Muralitharan)। আই পি এলের জন্যই তিনি ভারতে আসেন। রবিবার হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়ায়, তাঁকে চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিংবদন্তি অফস্পিন বোলারের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে বলে জানান চিকিৎসকেরা। ঠিক জন্মদিনের পরদিনই অসুস্থ হয়ে পড়েন মুরলি।

তাঁর অসুস্থতার খবর শুনে গোটা পৃথিবী থেকে প্রতিক্রিয়া আসতে শুরু করে। দেশ-বিদেশের ক্রিকেটার থেকে মুরলির ফ্যানেরা তাঁকে সুস্থ হয়ে ওঠার জন্য শুভেচ্ছা জানান। 
বিশ্ব ক্রিকেটে কিংবদন্তী অফস্পিনারের (Off spinner) অবদান অনস্বীকার্য। তাঁর টেস্ট কেরিয়ারে (Test Cricket) রয়েছে ১৩৩ ম্যাচ। উইকেটের সংখ্যা ৮০০। তিনিই বিশ্ব ক্রিকেটের একমাত্র বোলার, য়াঁর ঝুলিতে রয়েছে ৮০০ উইকেট।

তাঁর একদিনের ক্রিকেটের পারফরম্যান্সও নজরকাড়া। ওয়ান ডে ক্রিকেটে (One Day Cricket)তাঁর ঝুলিতে ৫৩৪ উইকেট। খেলেছেন ৩৫০ ওয়ান ডে ম্যাচ।
অফস্পিনের জাদুকর ২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।

Tags: