কফি উইথ করণ শো-বিতর্কে আমার পরিবারকে হেনস্থা করা হয়েছিল, যা আমাকে আঘাত করে: হার্দিক

কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন ভারতীয় দলের এই দুই ক্রিকেটার। তারপর শো-কজ থেকে নির্বাসন জল অনেকদূর গড়ায়।

Updated By: Jun 3, 2020, 09:07 PM IST
কফি উইথ করণ শো-বিতর্কে আমার পরিবারকে হেনস্থা করা হয়েছিল, যা আমাকে আঘাত করে: হার্দিক

নিজস্ব প্রতিবেদন: বছর খানেকের বেশি সময় পেরিয়ে গিয়েছে সেই ঘটনা। করন জোহরের সঙ্গে কফি খেতে বসে মহাসমস্যা ডেকে আনেন ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল। কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন ভারতীয় দলের এই দুই ক্রিকেটার। তারপর শো-কজ থেকে নির্বাসন- জল অনেকদূর গড়ায়। কিন্তু এখন সেই সব অতীত ঘটনা। বর্তমানে নাতাশাকে বিয়ে করে সুখবর শুনিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। সেই সঙ্গে তিনি বলেন, কফি উইথ করণ শো-বিতর্কে আমার পরিবারকে জড়িয়ে ফেলা হয়। আমার পরিবারের লোকজনকে গালাগালি করা হয়েছিল, যেটা আমাকে ভীাষণভাবে আঘাত করে।

ক্রিকবাজে হর্ষ ভোগলের সঙ্গে এক সাক্ষাত্কারে হার্দিক বলেছেন, "যখন ওই ঘটনা ঘটেছিল তখন আমি নিজে সবকিছুই মেনে নিয়েছিলাম। নিজেকে শোধরানোর চেষ্টা করেছি। যদি আমি সেইসময় না মেনে নিতাম তাহলে আমি আজও সেটা বয়ে নিয়ে বেড়াতাম নিজের মধ্যে। ওই সময়টা আমাকে খুব একটা প্রভাবিত করে না কারণ আমার পরিবারও বিষয়টা মেনে নিয়েছিল। আমি পরিবারে বিশ্বাস করি।পরিবার ছাড়া আমি একা কেউ নই। আমার পরিবার আমার মেরুদন্ড। আজকে যে হার্দিক পাণ্ডিয়া আপনার সামনে রয়েছে দেখছেন সেটা পরিবারের ওই মানুষগুলোর জন্যে যারা সবসময় আমাকে সাপোর্ট করে গিয়েছেন। কিন্তু ওই ঘটনার (কফি উইথ করণ শো) পর আমার পরিবারকে গালিগালাজ করা হয়েছিল। আমার বাবার একটা ইন্টারভিউর পর সেটা নিয়ে তামাশা করা হয়েছিল। আমাকে যেটা সবচেয়ে কষ্ট দিয়েছিল সেটা হল আমার জন্য আমার পরিবারকে হেনস্থা হতে হয়েছিল। এটা কখনই কাম্য নয়।"

রও পড়ুন - IPL-এর সেরা একাদশ বেছে নিলেন হার্দিক, নেতা বাছতে গিয়ে বেকায়দায়

.