ICC World Cup 2019: আহত 'ভারতীয় বোলারকে' জার্সি উপহার দিলেন ওয়ার্নার

প্রসঙ্গত পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ সেরার পুরস্কার ছোট্ট ভক্তকে উপহার দেন ডেভিড ওয়ার্নার।

Updated By: Jun 15, 2019, 03:56 PM IST
ICC World Cup 2019: আহত 'ভারতীয় বোলারকে' জার্সি উপহার দিলেন ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন : ভারতের বিরুদ্ধে ওভালে মাঠে নামার আগের দিন অনুশীলনে ডেভিড ওয়ার্নারের শট মাথায় লাগে এক ভারতীয় নেট বোলারের। ভারতীয় বংশোদ্ভূত জয়কিষেন প্লাহা হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর জয়কিষেনের হাতে গোটা অস্ট্রেলিয়া দলের সকলের সই করা একটি জার্সি তুলে দেন ওয়ার্নার।

৯ জুন ওভালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল ভারত। ঠিক তার আগের দিন নেট সেশনে ব্যাটিং করছিলেন অজি ওপেনার ওয়ার্নার। অন্যদিকে বোলিং করছিলেন ভারতীয় বংশোদ্ভূত নেট বোলার জয়কিষেন প্লাহা। ওয়ার্নারের জোরালো একটা শট মাথায় গিয়ে লাগে জয়কিষেনের। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপরেই জ্ঞান হারান তিনি। এমন পরিস্থিতিতে অনুশীলন থামিয়ে দেয় অজিরা। সঙ্গে সঙ্গে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের মেডিক্যাল টিম, প্রাথমিক চিকিত্সার পর স্ট্রেচারে তুলে হাসপাতালে পাঠানো হয়। ঘটনার আকস্মিকতায় রীতিমতো আঁতকে ওঠেন ওয়ার্নার। বেশ অস্তত্বি বোধ করতে থাকেন অজি ওপেনার। এই ঘটনায় ভয় পেয়ে যান ওয়ার্নার। অধিনায়ক অ্যারন ফিঞ্চ এবং অন্যান্যরা তাঁকে সান্ত্বনা দিতে থাকেন। আইসিসির তরফে জানান হয়, নেট বোলারটির মাথায় চোট পাওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিত্‍সা চলছে। পরে জানা যায়, সিটি স্ক্যানে কিছুই ধরা পড়েনি, সুস্থ আছেন।

 

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ভারতীয় বংশোদ্ভূত জয়কিষেন প্লাহা দেখা করেন ডেভিড ওয়ার্নার সঙ্গে। সেই ওভালেই শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে ওয়ার্নার জয়কিষেনের হাতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সকল সদস্যের অটোগ্রাফ করা একটি জার্সি তুলে দেন।  প্রসঙ্গত পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ সেরার পুরস্কার ছোট্ট ভক্তকে উপহার দেন ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুন - কাল ভারত-পাকিস্তান, মহাম্যাচের আগে জেনে নিন গুরুত্বপূর্ণ পরিসংখ্যান

.