IND vs PAK: বিশ্বকাপে ভারত-পাক মহারণ হবে এখানে, মাঠের অবস্থা দেখে আঁতকে উঠল নেটপাড়া!

Netizens react to video alleging poor conditions at T20 World Cup 2024 venue for IND vs PAK: বিশ্বকাপে যে মাঠে ভারত-পাকিস্তান ম্য়াচ হবে, সেই মাঠের ভিডিয়ো দেখে নেটিজেনরা আঁতকে উঠেছেন।

Updated By: Jan 17, 2024, 05:38 PM IST
IND vs PAK: বিশ্বকাপে ভারত-পাক মহারণ হবে এখানে, মাঠের অবস্থা দেখে আঁতকে উঠল নেটপাড়া!
মাঠ দেখে চমকে উঠেছে নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ২০০৭ সালে প্রথমবার হয়েছিল টি-২০ বিশ্বকাপ। আগামী বছর কুড়ি ওভারের কাপযুদ্ধের (T20 World Cup 2024) নবম সংস্করণ। যা হবে রীতিমতো মেগা। এই প্রথমবার ২০টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে। মার্কিন মুলকে ফ্লোরিডার লডারহিল, মরিসভিল, ডালাস এবং নিউ ইয়র্ককে টুর্নামেন্টের ম্যাচ ও অনুশীলনের জন্য বেছে নেওয়া হয়েছে। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্বযুদ্ধ চলবে। ৯ ভেন্য়ুতে ৫৫ ম্য়াচ।

আরও পড়ুন: IND vs AFG 3rd T20I Live Streaming: নিয়মরক্ষার আফগান দ্বৈরথ, কখন কোথায় কীভাবে দেখবেন খেলা? জানুন বিশদে

উদ্বোধনী ম্য়াচে মাঠে নামছে আয়োজক দেশ আমেরিকা। তাদের প্রতিপক্ষ কানাডা। টুর্নামেন্টের হাই-ভোল্টেজ ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্য়াচ হবে ৯ জুন নিউ ইয়র্কে। তার আগে ভারত ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে প্রথম ম্য়াচ খেলবে। নিউ ইয়র্কের ভেন্য়ু হিসেবে নির্ধারিত হয়েছে আইসেনহাওয়ার পার্ক। আর এই মাঠের চেহারা দেখে নেটিজেনরা আঁতকে উঠেছেন। তাঁরা ভাবতে পারছেন না যে, কীভাবে এখানে হতে পারে ভারত-পাক দ্বৈরথ।

বিপীন তিওয়ারি নামের এক ক্রিকেট লিখিয়ে তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) আইসেনহাওয়ার পার্কের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই মাঠে স্থানীয় একটি ম্য়াচ চলছিল। তিনি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, 'নিউ ইয়র্কের এই মাঠেই বিশ্বকাপে ভারত-পাকিস্তান খেলবে। আপনাদের কি মনে হয় এই মাঠ আদৌ আন্তর্জাতিক পর্যায়ের ম্য়াচ করার জন্য় উপযুক্ত?' এই ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কমেন্ট করেছেন যে, গ্রামের মাঠ এর চেয়ে ভালো। কারোর মতে এই মাঠে গলি ক্রিকেট হতে পারে!

দেখে নেওয়া যাক টি-২০ বিশ্বকাপে কোন গ্রুপে কে:
গ্রুপ এ: আমেরিকা, ভারত, পাকিস্তান, আয়ারল্য়ান্ড ও কানাডা
গ্রুপ বি: ইংল্য়ান্ড, অস্ট্রেলিয়া, নামিবিয়া, স্কটল্য়ান্ড ও ওমান
গ্রুপ সি: নিউ জিল্য়ান্ড, ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি
গ্রুপ ডি: দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নেপাল ও নেদারল্য়ান্ডস

বিশ্বকাপে ভারতের সূচি
৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে খেলবে ভারত। 
৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে নিউ ইয়র্কে খেলবে ভারত।
১২ জুন আমেরিকার বিরুদ্ধে নিউ ইয়র্কে খেলবে ভারত।
১৫ জুন কানাডার বিরুদ্ধে ভারত খেলবে ফ্লোরিডায়।  

টি২০ বিশ্বকাপের ২০ দল: ওয়েস্ট ইন্ডিজ (আয়োজক), আমেরিকা (আয়োজক), অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নেদারল্যান্ডস, নিউ জিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান, বাংলাদেশ, আয়ারল্যান্ড, স্কটল্য়ান্ড, পাপুয়া ও নিউ গিনি, কানাডা, ওমান, নেপাল, নামিবিয়া ও উগান্ডা।

আরও পড়ুন: BCCI: দুই তরুণের বদলে যাচ্ছে জীবন, বাম্পার পুরস্কার বোর্ডের, বিশ্বকাপেও জায়গা নিশ্চিত!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.