ধোনির এমন ছবি কখনও কেউ দেখেননি এর আগে

তিনি মহেন্দ্র সিং ধোনি। অধুনা আন্তর্জাতিক ক্রিকেটের সেরা ফিনিশার। তথ্য, পরিসংখ্যান, ধারাবাহিকতা সব তাঁর হয়েই কথা বলে। কিন্তু সবকিছুরই পরিবর্তন হয় এই পৃথিবীতে। তাই আচ্ছে দিন ধোনির থেকে এখন বেশ খানিকটা দূরেই বিরাজ করছে। ধোনি এখন ডুবে বেজায় খারাপ দিনের স্রোতের মাঝে।

Updated By: May 15, 2016, 06:03 PM IST
ধোনির এমন ছবি কখনও কেউ দেখেননি এর আগে

ওয়েব ডেস্ক: তিনি মহেন্দ্র সিং ধোনি। অধুনা আন্তর্জাতিক ক্রিকেটের সেরা ফিনিশার। তথ্য, পরিসংখ্যান, ধারাবাহিকতা সব তাঁর হয়েই কথা বলে। কিন্তু সবকিছুরই পরিবর্তন হয় এই পৃথিবীতে। তাই আচ্ছে দিন ধোনির থেকে এখন বেশ খানিকটা দূরেই বিরাজ করছে। ধোনি এখন ডুবে বেজায় খারাপ দিনের স্রোতের মাঝে।

এই প্রথম আইপিএলে তাঁর দল প্রথম চারেই থাকতে পারল না শুধু নয়, জঘন্য পারফরম্যান্স রাইজিং পুনে সুপারজায়ান্টসের। তাঁর দল ব্যর্থ। তাই অধিনায়ক ধোনিকে সেই ব্যর্থতা নিতেই হবে। কিন্তু শুধু ক্যাপ্টেন্সির ব্যর্থতা নয়, ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শটই হোক বা আনহোনি কো হোনি কর দো মার্কা ব্যাটিং ধামাকা, সবই উধাও। শনিবার কেকেআরের কাছেও হেলায় হেরেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস। ব্যর্থ ব্যাটসম্যান ধোনিও। তিনি আউট হননি গতকাল। ছিলেন অপরাজিত। কিন্তু ২২ বলে ৮ রান করে! টি২০ তে, আইপিএলে, ধোনির ব্যাটিং পারফরম্যান্স এমন! আপনি কখনও দেখেননি তো দূর, ভাবতেও কী পেরেছেন!

শুধু রান কম, স্ট্রাইক রেট কম, তাই নয়। গতকাল গম্ভীর তাঁর জন্য যে ফিল্ডিং সাজিয়ে ছিলেন, ধোনির জন্য আইপিএলে, টি২০ ক্রিকেটে আজ পর্যন্ত কোনও ক্যাপ্টেন এমন সাহস দেখাননি। হ্যাঁ, ছবিটা ভালো করে দেখে নিন। এক ফ্রেমে দেখতে পাচ্ছেন ৭ জনকে! ধোনির জন্য এই ফিল্ডিং! তাও আবার আইপিএলে! যাঁর মারা বল গিয়ে অহরহ গ্যালারিতে পড়ে উড়ে গিয়ে, তাঁর জন্য ৭ জন সামনে দাঁড়িয়েছেন ক্যাচ ধরতে! সত্যিই ক্রিকেটে সব সম্ভব।

.