দেখে নিন বার্সার নতুন মেসিকে, একই টাচ, একই গোলের স্টাইল!

আপনি কি খুব মেসিভক্ত? অথবা আপনি কি বার্সেলাোনার বড় ভক্ত? তাহলে নিশ্চয়ই লা মাসিয়ার কথা আপনি জানেনইনি। এই লা মাসিয়া অ্যাকাডেমি থেকেই উঠে এসেছেন মেসি, ইনিয়েস্তা কিংবা জেরার্ড পিকেরা।

Updated By: Mar 17, 2016, 05:42 PM IST
দেখে নিন বার্সার নতুন মেসিকে, একই টাচ, একই গোলের স্টাইল!

ওয়েব ডেস্ক: আপনি কি খুব মেসিভক্ত? অথবা আপনি কি বার্সেলাোনার বড় ভক্ত? তাহলে নিশ্চয়ই লা মাসিয়ার কথা আপনি জানেনইনি। এই লা মাসিয়া অ্যাকাডেমি থেকেই উঠে এসেছেন মেসি, ইনিয়েস্তা কিংবা জেরার্ড পিকেরা।

মেসির সিনিয়র ফুটবল কেরিয়ার তো প্রায় ১১ বছর হয়েই গেল। আপনি না হয়, লিওনেল মেসিকে নিয়েই পড়ে থাকবেন। স্বাভাবিক। আপনি যে মেসিকে ভালোবাসেন। কিন্তু বার্সেলোনার মতো বিশ্বসেরা ক্লাবদের যে শুধু মেসিদের ভালোবাসলেই হয় না। তাঁদের যে আগামীর মেসিদের তুলেও আনতে হয়। আর বার্সা কিংবা লা মাসিয়া সম্ভাবত তাঁদের নতুন মেসিকে পেয়ে গিয়েছেন!

নাম, পাবলো মোরেনো। নিচের যে ভিডিওটায় আপনি লা মাসিয়ার যে সেরা ৫ গোল দেখতে পাবেন, তার প্রথম বা ১ নম্বর গোলটিই পাবলো মোরেনোর। আগে গোলটা দেখুন। তারপর ওর চালচলন দেখুন বল নিয়ে। কি মনে হচ্ছে, পাবলোকেই নতুন মেসি বলে ভুল করছেন বার্সা কর্তারা? নাকি আপনিও একমত তাঁদের সঙ্গে।দেখেই বলুন, আর সিদ্ধান্ত নিন।

 

.