নিজস্ব প্রতিবেদন: কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই-এর টানাপোড়েনের মাঝে ব্রিসবেনে (Brisbane) ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট ঘিরে নতুন জটিলতা। বলা ভাল অনিশ্চয়তা। ব্রিসবেনে নতুন করে করোনার প্রকোপ দেখা দেওয়ায় তিন দিনের কঠোর লকডাউন ঘোষণা কুইন্সল্যান্ড (Queensland) সরকার। পরিস্থিতি খতিয়ে দেখে লকডাউনের মেয়াদ বাড়ানো হতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে বাড়ি ফেরার পর চিঠি দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার উপর চাপ বাড়ায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বোর্ডের তরফে চিঠিতে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ব্রিসবেনে কোয়ারেন্টিনের কঠোর নিয়ম মানবেন না রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেরা।



জানা গিয়েছে, ব্রিসবেনের (Brisbane) এক হোটেল কর্মী করোনায় আক্রান্ত। তাঁর শরীরে মিলেছে করোনাভাইরাসের নতুন স্ট্রেন। তাই তত্পর কুইন্সল্যান্ড (Queensland) প্রশাসন। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টা থেকে সোমবার সন্ধ্য়া ৬টা পর্যন্ত লকডাউন জারি থাকবে। প্রয়োজনে লকডাউনের মেয়াদ বাড়তে পারে।


আরও পড়ুন-   Ind vs Aus: সিডনিতে স্বমহিমায় Smith,সেঞ্চুরি করে কোহলিকে ছুঁলেন স্টিভ


সিডনি টেস্ট খেলে ব্রিসবেনে (Brisbane) উড়ে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। সেক্ষেত্রে লকডাউনের মেয়াদ বাড়লে পরিবর্তিত পরিস্থিতিতে সিদ্ধান্ত বদল করতে হতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়াকে। একদিকে ব্রিসবেনে (Brisbane) লকডাউন অন্যদিকে কোয়ারেন্টিন নীতি শিথিল করার জন্য বিসিসিআই-এর চিঠি। পরিস্থিতির দিকে নজর রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা।


আরও পড়ুন-  Ind vs Aus: শতরানকারী স্মিথকে সাজঘরে ফেরাল জাদেজার Bullet Throw, দেখুন ভিডিয়ো