গাব্বায় চতুর্থ টেস্ট খেলবে না Team India? জল্পনা ওড়ালেন Hockley

মেলবোর্ন (Melbourne) থেকে সিডনি (Sydney) উড়ে যাওয়ার আগে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলের কোভিড টেস্টের ফল নেগেটিভ (tested negative for the coronavirus) এসেছে। তাই অস্ট্রেলিয়ায় বাকি সফরে আর কোয়ারেন্টিনে থাকতে চায় না ভারতীয় দল।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 05:46 PM IST
গাব্বায় চতুর্থ টেস্ট খেলবে না Team India? জল্পনা ওড়ালেন  Hockley
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন :  Fox Sports-কে দেওয়া এক বার্তায় কুইন্সল্যান্ডের হেল্থ মিনিস্টার রস বেটস (Queensland's Health Shadow Minister Ros Bates) জানিয়েছিলেন, "যদি নিয়ম মেনে ভারতীয়রা খেলতে না পারে, তাহলে আসতে হবে না।" বেটসের এই মন্তব্যে বিরক্ত বিসিসিআই (BCCI)। ব্রিসবেনে (Brisbane) চতুর্থ টেস্ট খেলতে যেতে চায় না তারা। সিডনিতে (Sydney) তৃতীয় টেস্ট খেলেই যবনিকা পতন হতে পারে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের। এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তবর্তীকালীন সিইও নিক হকলে (Nick Hockley) যাবতীয় গুজব উড়িয়ে দিচ্ছেন।

ব্রিসবেনে (Brisbane) চতুর্থ টেস্ট খেলতে যেতে চায় না টিম ইন্ডিয়া। এই জল্পনা উড়িয়ে দিচ্ছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) অন্তবর্তীকালীন সিইও নিক হকলে (Nick Hockley)। তিনি জানান,"আমার সঙ্গে বিসিসিআই কর্তাদের রোজই কথা হয়। সরকারিভাবে বিসিসিআই আমাদেরকে এখনও কিছু জানায়নি। সব বিষয়েই ওরা আমাদের সঙ্গে থেকেছে।"    

আরও পড়ুন- "চিড়িয়াখানার জন্তুর মতো থাকতে পারব না"-Cricket Australia'কে সাফ জানিয়ে দিল Team India

মেলবোর্ন (Melbourne) থেকে সিডনি (Sydney) উড়ে যাওয়ার আগে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলের কোভিড টেস্টের ফল নেগেটিভ (tested negative for the coronavirus) এসেছে। তাই অস্ট্রেলিয়ায় বাকি সফরে আর কোয়ারেন্টিনে থাকতে চায় না ভারতীয় দল। সমস্ত প্রটোকল মেনে অস্ট্রেলীয়দের মতোই তারাও ঘোরাফেরা করতে চায়।

করোনা উদ্বেগের মাঝে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অথচ ক্রিকেটারদের থাকতে হবে কোয়ারেন্টিনে। কেন এই দ্বিচারিতা? অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে গর্জে ওঠেন ভারতীয়রা  (Indian cricket team)। ক্রিকেট অস্ট্রেলিয়াকে স্পষ্ট বার্তা টিম ইন্ডিয়ার, চিড়িয়াখানার জন্তুর মতো থাকতে পারবে না।   

আরও পড়ুন- স্বাস্থ্য সুরক্ষা সবার আগে, করোনা উদ্বেগের মাঝে সিডনি টেস্টে কমছে দর্শক সংখ্যা