পিএসজি'তেই থাকছেন নেইমার?

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, প্যারি সাঁ জাঁ-র ডিরেক্টরকে নেইমার সরাসরি জানিয়ে দিয়েছেন মরসুম শেষে তিনি ক্লাব ছাড়ছেন এবং রিয়াল মাদ্রিদে যোগ দেবেন।

Updated By: May 13, 2018, 03:48 PM IST
পিএসজি'তেই থাকছেন নেইমার?

নিজস্ব প্রতিবেদন :  ইউরোপে দলবদলের বাজারে সবার নজর এখন নেইমারকে ঘিরে। বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, গত অগস্টে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেওয়া ব্রাজিলিয় 'ওয়ান্ডার কিড' নতুন মরসুমে নাকি রিয়াল মাদ্রিদে যোগ দেবেন। যা নিয়ে জল্পনা তুঙ্গে। এমন জল্পনা উড়িয়ে দিতেই কি ২০১৮-১৯ মরসুমে পিএসজি-র জার্সি গায়ে নেইমার টুইট করলেন?

আরও পড়ুন- বিশ্বকাপে ফিট নেইমারকে পাবে ব্রাজিল!

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, প্যারি সাঁ জাঁ-র ডিরেক্টরকে নেইমার সরাসরি জানিয়ে দিয়েছেন মরসুম শেষে তিনি ক্লাব ছাড়ছেন এবং রিয়াল মাদ্রিদে যোগ দেবেন। পাশাপাশি তাদের দাবি, প্যারিসে ব্যালন ডি'ওর অনুষ্ঠানে নেইমারের বাবা নাকি রিয়াল ডিরেক্টরের সঙ্গে এই নিয়ে আগেই আলোচনা সেরে ফেলেছেন।

আরও পড়ুন- বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেল ব্রাজিল

এই সব জল্পনার মাঝেই শনিবার পিএসজি-র নতুন মরসুমের হোম জার্সি পরে টুইট করেছেন নেইমার জুনিয়র। টুইটে লিখেছেন, "নতুন জার্সি পড়ে গর্বিত। এবং আপনাদের অবিরত আনন্দ দিয়ে যাব..."

তবে কি রিয়ালে যাচ্ছেন না নেইমার ? প্যারি সাঁ জাঁ তেই থেকে যাচ্ছেন ব্রাজিলিয় তারকা ? মিলিয়ন ডলার প্রশ্নের উত্তর মিলবে বোধ হয় মরসুম শেষেই।   

.