নো-বল করলেন সচিন তেণ্ডুলকর, ধরে দিল আইসিসি

কেউ তাঁর নো-বল খেয়াল করলেন না। 

Updated By: May 15, 2019, 04:54 PM IST
নো-বল করলেন সচিন তেণ্ডুলকর, ধরে দিল আইসিসি

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামের নেটে বল করছিলেন সচিন তেন্ডুলকর। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁকে দেখা গিয়েছে পার্ট-টাইম স্পিনার হিসাবে। ফলে স্পিনার হওয়ার সুবাদে নো-বল করার সম্ভাবনা কমই থাকত তাঁর। কিন্তু এদিন নেটে তিনি স্পিন বোলিং করছিলেন না। করছিলেন মিডিয়াম পেস। তার জন্য তাঁকে রান-অপ নিতে হয়েছিল বেশ কিছুটা দূর থেকে। ফলে অনিচ্ছাকৃতভাবে নো-বল কর বসলেন মাস্টার ব্লাস্টার। সচিন তেন্ডুলকরের নেটে বোলিং করার ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হল। তবে কেউ তাঁর নো-বল খেয়াল করলেন না। ধরিয়ে দিল আইসিসি।

আরও পড়ুন-  পাকিস্তানে পাওয়া গেল বিরাট কোহলির ডামি, অবিকল শটে ছক্কা মারছেন তিনি

নেটে ফিরতে পারলাম আবার। অনেকদিন পর। দারুন লাগছে। ছোটবেলার শিবাজী পার্কে ফিরে যেতে পারলাম যেন আবার।'' এর পরইই ছোটবেলার বন্ধু ও সতীর্থ বিনোদ কাম্বলিকে উদ্দেশ্য সচিন লিখলেন, খুব কম সংখ্যক লোকই জানে,আমি আর বিনোদ সব সময় একই দলে খেলেছি, আমরা একে অপরের বিরুদ্ধে কখনও খেলিনি। বোঝাই যাচ্ছে, এতদিন পর নেটে ফিরতে পরে নস্টালজিক হয়ে পড়েছিলন মাস্টার ব্লাস্টার। খেলা ছেড়েছেন বেশ কয়েক বছর হল। কিন্তু এখনও তিনি মনে-প্রাণে ক্রিকেটার। ক্রিকেট-ভাবনা দিন-রাত তাঁর মাথায় ঘুরপাক খায়। ক্রিকেচ ছাড়া অন্য কিছুতে মন হয়তো বসে না তাঁর। সচিন তেন্ডুলকর, ক্রিকেট ছাড়ার এত বছর পর এখনও ক্রিকেটার হয়েই রয়েছেন। ক্রিকেটই তাঁর ধ্যান-জ্ঞান। 

আরও পড়ুন-  শেহবাগের পুরস্কার বিতরণী! ধোনি পেলেন টর্চ, রাসেলকে মুগুর, ইমরান তাহির পুরনো জিন্স

আইসিসি সচিনের এমন সিরিয়ার পোস্টে একটু মজার করল। নেহাতই মজার ছলে সচিনের সেই ভিডিয়ো থেকে একটি স্ক্রিনশট তুলে নিল আইসিসি। তার পাশে জুড়ে দেওয়া হল প্রাক্তন আম্পায়ার স্টিভ বাকনারের ছবি। সেই ছবিতে স্টিভ বাকনার নো-বলের সিগনাল দিচ্ছেন। দুটি ছবি কোলাজ করে আইসিসি নিচে লিখল, তোমার সামনের পায়ের অবস্থান দেখ, সচিন। এদিন অবশ্য সচিন বোলিংয়ের পর ব্যাটিং করেন।  

.