পাকিস্তানে পাওয়া গেল বিরাট কোহলির ডামি, অবিকল শটে ছক্কা মারছেন তিনি

৩৭ রানে পাঁচ উইকেট পরে যাওয়ার পর ব্যাট করতে নামেন বালোচ। 

Updated By: May 15, 2019, 03:48 PM IST
পাকিস্তানে পাওয়া গেল বিরাট কোহলির ডামি, অবিকল শটে ছক্কা মারছেন তিনি

নিজস্ব প্রতিবেদন : দুই দেশের সম্পর্কে টানাপোড়েন লেগেই রয়েছে। কিন্তু তার পরও ভারতের সিনেমা, ক্রিকেট, সাহিত্য নিয়ে পাকিস্তানের আগ্রহ কম নেই। বলিউডের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে ভারতীয় ক্রিকেটার, পাকিস্তানে যেন এদেশের সব কিছুই বেশ জনপ্রিয়। এই যেমন বিরাট কোহলির কথাই ধরুন। এর আগে পাকিস্তানের ব্যাটসম্যান ভারতের কোহলির ব্যাটিং স্টাইল নকল করে খেলতেন। তার জন্য অতীতে একাধিকবার তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলড হতে হয়েছিল। এবার পাকিস্তানের মাটিতে বিরাট কোহলির আরেক ডামি খুঁজে পাওয়া গেল। তাঁর খেলার স্টাইল একেবারে বিরাট কোহলির মতো। ভিডিয়োতে প্রথমবার দেখে তাঁকে অনেকেই বিরাট কোহলি বলে ভুল করতে পারেন। বিরাটের স্টাইলে ব্যাটিং করে দেদার ছক্কা হাঁকাচ্ছেন সেই ব্যাটসম্যান। 

আরও পড়ুন-  ICC World Cup 2019: বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে কী হতে পারে, ভবিষ্যদ্বাণী করলেন সৌরভ গাঙ্গুলি

ওসামা বালোচ। বয়স তাঁর মাত্র ১৮ বছর। অবিকল বিরাট কোহলির স্টাইলে ব্যাট করেন। কোহলির মতোই ফুটওয়ার্ক-এর ব্যবহার বেশি করে শট খেলেন বালোচ। তাঁর শট খেলার ধরণ দেখে ক্রিকেট বিশ্বের অনেকেই অবাক। কোহলির সঙ্গে এত মিল! পাকিস্তানের দেরা মুরাদ জামালি-তে জন্ম বালোচের। ছোট থেকেই ক্রিকেট খেলেন বালোচ। পাকিস্তানের জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন তাঁর। করাচি প্রিমিয়র লিগে বালোচ ৩৯ বলে ৬৯ রানের ইনিংস খেলে সাড়া ফেলে দিয়েছেন। যার মধ্যে রয়েছে সাতটি ছক্কা। আর প্রায় প্রতিটা ছক্কাই তিনি হাঁকিয়েছেন বিরাট কোহলির স্টাইলে।

আরও পড়ুন-  শেহবাগের পুরস্কার বিতরণী! ধোনি পেলেন টর্চ, রাসেলকে মুগুর, ইমরান তাহির পুরনো জিন্স

করাচি প্রিমিয়র লিগে জোহর বিয়ার্স-এর হয়ে খেলতে নেমেছিলেন ওসামা বালোচ। ৩৭ রানে পাঁচ উইকেট পরে যাওয়ার পর ব্যাট করতে নামেন বালোচ। তার পরই ৬ রানের প্রয়োজনীয় ইনিংস খেলেন তিনি। তবে তাঁর ইনিংসের থেকেও বেশি চর্চায় রইল প্লেয়িং স্টাইল। জানা গিয়েছে, নির্বাচকদের নজর রয়েছে বালোচের উপর। পরের বছর পাকিস্তান সুপার লিগে তাঁকে খেলতে দেখা যেতে পারে। তবে তাঁর বিরাট কোহলির মতো ব্যাটিং স্টাইল নিয়ে এখন নেট দুনিয়ায় জোর আলোচনা চলছে। 

.