একটা হারেই দল বদলাতে নারাজ অনিল কুম্বলে

এক হারেই দল বদলাতে নারাজ অনিল কুম্বলে। যদিও ভারতীয় কোচ সব বিতর্ককেই উড়িয়ে ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন।পুণেতে একটি টেস্টে হারের ধাক্কায় রীতিমত বেসামাল ভারতীয় দল। আর তাই বেঙ্গালুরু টেস্ট শুরুর আগে সাংবাদিক সম্মেলনে পিচ থেকে বোলিং কম্বিনেশন, এমনকী ভুল  ডিআরএস চাওয়ার  মত একরাশ প্রশ্ন ধেয়ে এল অনিল কুম্বলের দিকে। যদিও ভারতীয় কোচ সব বিতর্ককেই উড়িয়ে ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিলেন।

Updated By: Mar 3, 2017, 08:45 AM IST
একটা হারেই দল বদলাতে নারাজ অনিল কুম্বলে

ওয়েব ডেস্ক: এক হারেই দল বদলাতে নারাজ অনিল কুম্বলে। যদিও ভারতীয় কোচ সব বিতর্ককেই উড়িয়ে ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন।পুণেতে একটি টেস্টে হারের ধাক্কায় রীতিমত বেসামাল ভারতীয় দল। আর তাই বেঙ্গালুরু টেস্ট শুরুর আগে সাংবাদিক সম্মেলনে পিচ থেকে বোলিং কম্বিনেশন, এমনকী ভুল  ডিআরএস চাওয়ার  মত একরাশ প্রশ্ন ধেয়ে এল অনিল কুম্বলের দিকে। যদিও ভারতীয় কোচ সব বিতর্ককেই উড়িয়ে ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিলেন।

আরও পড়ুন আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও
                          
পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনশো রান করা করুণ নায়ারকে না খেলানোর জন্য কড়া প্রশ্নের মুখে পড়তে হয়েছিল টিম ইন্ডিয়াকে। বেঙ্গালুরুতেও অজিঙ্কা রাহানে বা জয়ন্ত যাদবকে বাদ দিয়ে ফের ঘরের ছেলে করুণকে খেলানোর দাবি উঠেছে। কুম্বলে এবিষয়টি পরিস্কার না করলেও করুণকে খেলানোর একটি ইঙ্গিত দিয়েছেন। কিন্তু জাম্বোর মতে কখনই রাহানেকে উপেক্ষা করা উচিত নয়। তাঁর মতে  রাহানের গত দুবছরের পারফরম্যান্সকে সম্মান জানানো উচিত। করুণ তিনশো রান করেও সুযোগ পাননি দলের কম্বিনেশনের জন্য। কুম্বলে বলেন এটাই ভারতীয় দলের বন্ডিং।

আরও পড়ুন  প্রথম টেস্টে হারের বদলা নেওয়ার প্রস্তুতি শুরু ভারতের