টাকা ছাড়া ফুটেজ দেবে না বিসিসিআই, ছাড় নেই সচিনের বায়োপিকেও

সচিনের বায়োপিক তো কি? কোনও ছাড় দেবে না বিসিসিআই। এই বায়োপিকের জন্য প্রয়োজনীয় কিছু ছবি বিসিসিআই-এর কাছে চেয়েছে ওই চলচ্চিত্র নির্মাতা প্রোডাকশন কোম্পানিটি। ছবির জন্য টাকাপয়সাতেও কিছু ছাড় ছেয়েছিল তারা। কিন্তু বিসিসিআই সাফ জানিয়ে দিল কোনও ছাড় দেওয়া যাবে না। 

Updated By: Apr 21, 2017, 06:54 PM IST
টাকা ছাড়া ফুটেজ দেবে না বিসিসিআই, ছাড় নেই সচিনের বায়োপিকেও

ব্যুরো: সচিনের বায়োপিক তো কি? কোনও ছাড় দেবে না বিসিসিআই। এই বায়োপিকের জন্য প্রয়োজনীয় কিছু ছবি বিসিসিআই-এর কাছে চেয়েছে ওই চলচ্চিত্র নির্মাতা প্রোডাকশন কোম্পানিটি। ছবির জন্য টাকাপয়সাতেও কিছু ছাড় ছেয়েছিল তারা। কিন্তু বিসিসিআই সাফ জানিয়ে দিল কোনও ছাড় দেওয়া যাবে না। 

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পরিস্কার জানিয়ে দিয়েছে সচিনের দুস্প্রাপ্য ফুটেজগুলি সম্পূর্ণ বিসিসিআই-এর সম্পত্তি। বোর্ডের কপিরাইট থাকায় এই ভিডিও ফুটেজ কিনতে হবে সংশ্লিষ্ট কোম্পানিকে। তবে সচিনের অবসর নেওয়ার বক্তব্যটি ওই প্রোডাকশন কোম্পানিকে বিনা পয়সায় দিতে রাজি হয়েছে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দিয়েছে অতীতে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সময়তেও মাহির ফুটেজ কিনতে হয়েছিল চলচ্চিত্রটির নির্মাতা কোম্পানিকে। সৌরভ গাঙ্গুলিকেও তার প্রয়োজনে অতীতে ছবি কিনতে হয়েছে। ফলে সচিনের জন্য তো আর আলাদা নিয়ম হতে পারে না।

.