বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার ধোনি নন, বোল্টের কাছে অন্য একজন

আপনি কি মহেন্দ্র সিং ধোনির খুব বড় ভক্ত? তাহলে নিশ্চয়ই ধোনির কুল থাকাটাই আপনার সবথেকে ভাল লাগে। অবশ্য অনেকেই এ পৃথিবীতে ধোনির ভক্ত নন। কিন্তু তাঁরাও স্বীকার করে নেন যে, ধোনিই বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার। ম্যাচের মধ্যে চাপের পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে দলকে জেতাতে হয়, প্রায় দেড় দশক ধরে ক্রিকেটবিশ্বকে ধারাবাহিকভাবে দেখিয়েছেন ধোনি। কিন্তু এখনও তিনি কুল হিসেবে সবার মন জয় করতে পারেননি, বোঝা যায় ট্রেন্ট বোল্টের কথাতেই।

Updated By: Jun 5, 2017, 01:34 PM IST
বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার ধোনি নন, বোল্টের কাছে অন্য একজন

ওয়েব ডেস্ক: আপনি কি মহেন্দ্র সিং ধোনির খুব বড় ভক্ত? তাহলে নিশ্চয়ই ধোনির কুল থাকাটাই আপনার সবথেকে ভাল লাগে। অবশ্য অনেকেই এ পৃথিবীতে ধোনির ভক্ত নন। কিন্তু তাঁরাও স্বীকার করে নেন যে, ধোনিই বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার। ম্যাচের মধ্যে চাপের পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে দলকে জেতাতে হয়, প্রায় দেড় দশক ধরে ক্রিকেটবিশ্বকে ধারাবাহিকভাবে দেখিয়েছেন ধোনি। কিন্তু এখনও তিনি কুল হিসেবে সবার মন জয় করতে পারেননি, বোঝা যায় ট্রেন্ট বোল্টের কথাতেই।

আরও পড়ুন উপুল থরাঙ্গাকে দুই ম্যাচের জন্য নির্বাসিত করল আইসিসি

নিউজিল্যান্ডের পেস বোলার ট্রেন্ট বোল্টের কথায়, বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার জীবীত ক্রিকেটার নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন উইলিয়ামসন। ট্রেন্ট বোল্ট বলেছেন, 'তর্কাতীতভাবে বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার জীবীত ক্রিকেটারের নাম কেন উইলিয়ামসন। বাড়িতে ডিনার টেবলে উইলিয়ামসন যেমন, ঠিক তেমনই ম্যাচের কঠিন পরিস্থিতিতেও।'

আরও পড়ুন  ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো

.