জেলে বসে কুস্তির আপডেট চাই তাঁর! টিভি চেয়ে চিঠি লিখলেন Sushil Kumar

এর আগে সুশীল হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্ট চেয়েছিলেন। 

Updated By: Jul 4, 2021, 09:00 PM IST
জেলে বসে কুস্তির আপডেট চাই তাঁর! টিভি চেয়ে চিঠি লিখলেন Sushil Kumar

নিজস্ব প্রতিবেদন: জেলে বসে কুস্তির কোনও আপডেটই পাচ্ছেন না সুশীল কুমার (Sushil Kumar)! তাঁর চাই টেলিভিশন সেট। দু'বারের অলিম্পিক্স পদক জয়ী কুস্তিগীর তাঁর আইনজীবী মারফত এমনই আর্জি জানিয়েছেন তিহাড় জেলের অধিকর্তাকে। জেলের সিনিয়র এক আধিকারিক এমনটাই জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমার। তাঁর এখন ঠিকানা তিহাড়া জেল। আাগামী ৯ জুলাই পর্যন্ত তিনি তিহাড় জেলেই থাকবেন আদালতের নির্দেশে। সুশীল চাইছেন কুস্তির সব খবরাখবর পেতে। তাই টিভি-ই তাঁর একমাত্র ভরসা।

আরও পড়ুন:'তারুণ্যের জয়গান মানে সিনিয়রদের মুছে ফেলা নয়!' Mithali র বিশ্বরেকর্ডের পর বললেন Kaif

এর আগে সুশীল গত মাসে মান্ডোলি জেলে থাকাকালীন নিজের শরীরের কথা ভেবে  হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্ট চেয়েছিলেন। সুশীলের চাহিদার তালিকায় ছিল পেশী শক্তি বৃদ্ধির জন্য হোয়ে প্রোটিন, ওমেগা-থ্রি ক্যাপসুল, জয়েন্টমেন্ট ক্যাপসুল, প্রি-ওয়ার্কআউট সি ফোর এবং হাইড এর সঙ্গেই রয়েছে মাল্টিভিটামিন জিএনসি। এবার ডায়েট ভুলে সুশীল চাইছেন টিভি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)