একটা ভুল! তাতেই পুরো টুর্নামেন্টটাই নষ্ট হয়ে যেতে পারে; সতীর্থদের সতর্ক করলেন কোহলি

। আইপিএল চলাকালীন জৈব সুরক্ষার যাবতীয় নিয়ম-নীতি কী ভাবে মানা হবে, তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় এদিনের ভার্চুয়াল বৈঠকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 25, 2020, 12:23 PM IST
একটা ভুল! তাতেই পুরো টুর্নামেন্টটাই নষ্ট হয়ে যেতে পারে; সতীর্থদের সতর্ক করলেন কোহলি
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  আইপিএল খেলতে দলের সঙ্গে না গিয়ে বিশেষ চাটার্ড বিমানে আমিরশাহি উড়ে গিয়েছেন বিরাট কোহলি। দুবাই পৌঁছে সোমবারই টিমমেটদের সঙ্গে প্রথম ভার্চুয়াল সভা করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। আর সেখানে সতীর্থদের সতর্ক করলেন তিনি। বলে দিলেন, একটা ভুল, আর তাতেই পুরো টুর্ণামেন্টটাই নষ্ট হয়ে যেতে পারে!

 

ক্রিকেট এদিন আলোচনার মূল বিষয়বস্তু ছিল না। মূলত করোনাকালে জৈব সুরক্ষা নিয়েই যাবতীয় আলোচনা গড়াল। আইপিএল চলাকালীন জৈব সুরক্ষার যাবতীয় নিয়ম-নীতি কী ভাবে মানা হবে, তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় এদিনের ভার্চুয়াল বৈঠকে। সেখানেই বিরাট বলেন, "প্রথম দিনের প্র্যাকটিসের জন্য আমরা মুখিয়ে আছি। আর এটাও মাথায় রাখছি প্রথম দিন থেকেই আমরা দলের মধ্যে একটা সুন্দর সংস্কৃতি গড়ে তুলব। প্রত্যেকেই নিজেদের দায়িত্ব পালন করব।"

 

সতীর্থদের সতর্ক করে বিরাট কোহলি বলেন, " জৈব সুরক্ষার পদ্ধতি প্রতি পদক্ষেপে মেনে চলতে হবে। এর সঙ্গে কোনও আপোস করা চলবে না। মনে রাখতে হবে, আমাদের একটা ছোট্ট ভুল, পুরো টুর্নামেন্টটাকেই বানচাল করে দিতে পারে। সেটা আমরা কেউই চাই না।"

আরও পড়ুন - বার্থ ডে সেলিব্রেট করে বিপদ ডেকে আনলেন বোল্ট, করোনায় আক্রান্ত বিদ্যুত্ মানব  

.