এই পাকিস্তানি ক্রিকেটারকে দেখতে একেবারে মেসির মতো!

তিনি ইয়াসির শাহ। এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেটের সেরা আবিষ্কার। শুধু পাকিস্তানের ক্রিকেটেই ইয়াসির যে, ধুম মাচাচ্ছেন, সেটা ভাবলে ভুল হবে। কারণ, ইয়াসিরের বোলিংয়ের দাপট দেখে বিশ্বের তাবড় প্রাক্তন ক্রিকেটাররাও ইয়াসিরের প্রশংসায় পঞ্চমুখ। শেন ওয়ার্ন থেকে মুরলিথরন, ইয়াসিরকে দরাজ সার্টিফিকেট দিচ্ছেন সবাই। ইয়াসির নিজেও একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন ক্রিকেট মাঠে, বল হাতে।

Updated By: Jul 17, 2016, 05:42 PM IST
এই পাকিস্তানি ক্রিকেটারকে দেখতে একেবারে মেসির মতো!

ওয়েব ডেস্ক: তিনি ইয়াসির শাহ। এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেটের সেরা আবিষ্কার। শুধু পাকিস্তানের ক্রিকেটেই ইয়াসির যে, ধুম মাচাচ্ছেন, সেটা ভাবলে ভুল হবে। কারণ, ইয়াসিরের বোলিংয়ের দাপট দেখে বিশ্বের তাবড় প্রাক্তন ক্রিকেটাররাও ইয়াসিরের প্রশংসায় পঞ্চমুখ। শেন ওয়ার্ন থেকে মুরলিথরন, ইয়াসিরকে দরাজ সার্টিফিকেট দিচ্ছেন সবাই। ইয়াসির নিজেও একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন ক্রিকেট মাঠে, বল হাতে।

আরও পড়ুন  সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

এই মুহূর্তে ইয়াসির শাহ আলোচনার কেন্দ্রবিন্দুতে। তার কারণ, মূলত দুটো। এক, তিনি সবথেকে কম টেস্টে ১০০ উইকেট পাওয়ার নজিরের সামনে। আর দুই হল, তাঁকে দেখতে নাকি একেবারে মেসির মত। এই নিয়েই আলোচনার একেবারে কেন্দ্রে ইয়াসির। এক কাজ করুন, ছবিগুলো দেখে বলুন তো ইয়াসিরকে দেখতে কি সত্যিই মেসির মতো?

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন