আজ থেকে শুরু অনলাইনে লটারির মাধ্যমে টি২০ বিশ্বকাপের টিকিট বিক্রি

আজ থেকে শুরু হল আসন্ন টি২০ বিশ্বকাপের ফাইনাল, সেমিফাইনাল ও ভারতের ম্যাচের টিকিট বিক্রির প্রক্রিয়া। ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে আসন্ন টি২০ বিশ্বকাপের এইসব ম্যাচগুলির টিকিট বিক্রি হবে অনলাইনে লটারির মাধ্যমে। আজ, বৃহস্পতিবার দুপুর থেকে ২ মার্চ, বুধবার পর্যন্ত সাত দিনের জন্য লটারি পদ্ধতি চালু থাকবে। এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন রেজিস্ট্রেশন করার পর লটারির মাধ্যমে ঠিক হবে কোন কোন ভাগ্যবান ভারতের ম্যাচ, সেমিফাইনাল, ফাইনাল স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পাবে।

Updated By: Feb 25, 2016, 04:15 PM IST
আজ থেকে শুরু অনলাইনে লটারির মাধ্যমে টি২০ বিশ্বকাপের টিকিট বিক্রি

ওয়েব ডেস্ক: আজ থেকে শুরু হল আসন্ন টি২০ বিশ্বকাপের ফাইনাল, সেমিফাইনাল ও ভারতের ম্যাচের টিকিট বিক্রির প্রক্রিয়া। ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে আসন্ন টি২০ বিশ্বকাপের এইসব ম্যাচগুলির টিকিট বিক্রি হবে অনলাইনে লটারির মাধ্যমে। আজ, বৃহস্পতিবার দুপুর থেকে ২ মার্চ, বুধবার পর্যন্ত সাত দিনের জন্য লটারি পদ্ধতি চালু থাকবে। এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন রেজিস্ট্রেশন করার পর লটারির মাধ্যমে ঠিক হবে কোন কোন ভাগ্যবান ভারতের ম্যাচ, সেমিফাইনাল, ফাইনাল স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পাবে।

অনলাইন রেজিস্ট্রেশন ফর্মে নাম নথিভুক্ত করার পর ইমেল ও এসএমএসের মাধ্যমে জেনে যাবেন ক্রীড়াপ্রেমীরা। ইমেল, sms পাওয়ার পরই লটারিতে জয়ীরা পেমেন্ট করে টিকিট কিনতে পারবেন। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর। বেশ কিছু কারণে বেশ দেরিতে শুরু হয়েছে বিশ্বকাপে অনলাইনে টিকিট বিক্রির প্রক্রিয়া।

৮ মার্চ থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। সেমিফাইনাল দুটি হবে ৩০ ও ৩১ মার্চ। ফাইনাল ৩ এপ্রিল। গ্রুপ লিগে ভারতের ম্যাচ ১৫ মার্চ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে। ১৯ মার্চ পাকিস্তানের বিরুদ্ধে। ২৩ মার্চ কোয়ালিফায়ার দলের সঙ্গে। ২৭ মার্চ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

.