PAK vs AUS,Watch: পাকিস্তান কি DRS নেবে? Smith-কে প্রশ্ন Rizwan-এর! উঠল হাসির রোল

করাচিতে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া (PAK vs AUS) টেস্টের প্রথম দিনের এই ঘটনা নিয়েই চলছে আলোচনা।

Updated By: Mar 13, 2022, 01:59 PM IST
PAK vs AUS,Watch: পাকিস্তান কি DRS নেবে? Smith-কে প্রশ্ন Rizwan-এর! উঠল হাসির রোল

নিজস্ব প্রতিবেদন: করাচির ন্য়াশনাল স্টেডিয়ামে পাকিস্তান-অস্ট্রেলিয়া (PAK vs AUS) দ্বিতীয় টেস্টে মুখোমুখি হয়েছে। শনিবার করাচি টেস্টের প্রথম দিনে এক মজার ঘটনাকে কেন্দ্র করে হাসির রোল ওঠে মাঠের মধ্যে। পাক উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) পরামর্শ চেয়ে বসেন স্টিভ স্মিথের (Steve Smith) থেকে! অজি তারকা ব্যাটারের জন্য পাকিস্তান কি ডিআরএস (DRS) নেবে? এমনটাই ছিল রিজওয়ানের প্রশ্ন। যা শুনে শুধু স্মিথই নন, পাক ক্রিকেটাররা মাঠে হেসে গড়িয়ে পড়েন। সেই ভিডিও পিসিবি টুইট করেছে।

অস্ট্রেলিয়ার ইনিংসের ৭১ নম্বর ওভারের ঘটনা। পাক স্পিনার নউমান আলির বল স্মিথের প্যাডে গিয়ে লাগে। বল লেগ-স্টাম্পের বেশ কিছুটা বাইরেই ছিল। পাকিস্তান টিম এলবিউব্লিউয়ের আবেদন করেছিলেন। অনফিল্ড আম্পায়ার তা নাকচ করে দেওয়ায়, রিজওয়ান ভাবেন রিভিউ নেওয়ার কথা। স্মিথের আউটের রিভিউ নেওয়ার জন্য স্মিথের কাঁধে হাত রেখেই পরামর্শ চান রিজওয়ান। যদিও পাকিস্তান ডিআরএস নেয়নি। স্মিথ ২১৪ বল খেলে ৭২ রান করেন। ম্য়াচের ৮৯ ওভারে তিনি হাসান আলির বলে আউট হয়ে যান। স্লিপে ঝাঁপিয়ে দারুণ ক্য়াচ নেন ফাহিম আশরাফ। প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়া চার উইকেট হারিয়ে ৩১৩ রান তুলেছে স্কোরবোর্ডে। সৌজন্যে উসমান খোয়াজার অপরাজিত ১৪৬।

১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। দুই দেশ পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ খেলবে। রাওয়ালপিণ্ডিতে প্রথম টেস্ট ড্র হয়ে যায়। দ্বিতীয় টেস্টে ফলের আশায় দুই দল।

আরও পড়ুন: Cristiano Ronaldo: রোনাল্ডো একাই ৮০৭! সর্বকালের সর্বোচ্চ গোলশিকারি সিআর সেভেন

আরও পড়ুনDhoni-Sakshi: বিবাহিত জীবনের বিড়ম্বনা নিয়ে এই প্রথম মুখ খুললেন ধোনি ঘরনি সাক্ষী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.