Pakistan Cricket Board: বন্ধুদের নিয়ে মহিলা ক্রিকেটারকে লাগাতার যৌন হেনস্থা ওয়াকার ইউনিসের সতীর্থের!

পাকিস্তানের ওই মহিলা ক্রিকেটার  থানায় অভিযোগ করেছেন নাদিমের বিরুদ্ধে। তাঁর দাবি যে, কয়েক বছর আগে মুলতানে পিসিবি-র পক্ষ থেকে মহিলা ক্রিকেট দলের ট্রায়াল আয়োজন করা হয়েছিল। সেখানেই কোচ ছিলেন নাদিম। 

Updated By: Jun 18, 2022, 08:28 PM IST
 Pakistan Cricket Board: বন্ধুদের নিয়ে মহিলা ক্রিকেটারকে লাগাতার যৌন হেনস্থা ওয়াকার ইউনিসের সতীর্থের!

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তান ক্রিকেট বোর্ড (Pakistan Cricket Board) ফের উত্তাল! তবে এবার ক্রিকেট দুর্নীতি নয়। তার চেয়েও বড় বিতর্কে মুখ পুড়ল পাক বোর্ডের। সে দেশের জাতীয় পর্যায়ের কোচ নাদিম ইকবালের (Nadeem Iqbal) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এক মহিলা ক্রিকেটার। অভিযোগের ভিত্তিতে নাদিমকে পিসিবি নির্বাসিত করেছে এবং তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। ঘটনাচক্রে নাদিম প্রথম শ্রেণির ক্রিকেটে পাক কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিসের (Waqar Younis) সঙ্গে অভিষেক করেছিলেন। নাদিম নিজেও তাঁর ক্রিকেট কেরিয়ারে ছিলেন জোরে বোলার।

যদিও এই ঘটনার সূত্রপাত বেশ কিছু বছর আগে। পাকিস্তানের ওই মহিলা ক্রিকেটার  থানায় অভিযোগ করেছেন নাদিমের বিরুদ্ধে। তাঁর দাবি যে, কয়েক বছর আগে মুলতানে পিসিবি-র পক্ষ থেকে মহিলা ক্রিকেট দলের ট্রায়াল আয়োজন করা হয়েছিল। সেখানেই কোচ ছিলেন নাদিম। অভিযোগকারিনী এক ভিডিও বার্তায় বলেন, "কোচ আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন মহিলা দলে সুযোগ পাইয়ে দেওয়ার। এর পাশাপাশি তিনি বলেছিলেন যে, পাক বোর্ড চাকরি করিয়ে দেবেন। কিন্তু দিনের পর দিন উনি বন্ধুদের নিয়ে আমাকে যৌন হেনস্থা করেছেন। সেই ঘটনার ভিডিও  করে আমাকে ফাঁসানোর চেষ্টাও করেছেন।" এখন দেখার পিসিবি কী পদক্ষেপ নেয়!

আরও পড়ুন: BCCI: অনুশীলনে কোহলির পাশে ছুটছেন কে? তালগোল পাকিয়ে গেল অনুরাগীদের

আরও পড়ুনGavaskar-Karthik-Gambhir: 'বিশ্বকাপের দলে প্রয়োজন নেই কার্তিকের', মন্তব্য গম্ভীরের! মাঠে নামলেন গাভাসকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.