ধোনির অবসর প্রসঙ্গে BCCI-এর সমালোচনা করায় সাকলাইনকে সতর্ক করল PCB

নিজের ইউটিউব চ্যানেলে সাকলাইন ধোনির প্রশংসার পাশাপাশি বিসিসিআই-এর ভূমিকা নিয়ে ক্ষোভ উগড়ে দেন। ব্যাপারটা মোটেও ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 26, 2020, 02:06 PM IST
ধোনির অবসর প্রসঙ্গে BCCI-এর সমালোচনা করায় সাকলাইনকে সতর্ক করল PCB
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: আচমকা অবসর নেওয়া ধোনির সঙ্গে এটা ঠিক করেনি BCCI। ধোনির অবসরে বিসিসিআই-এর ভূমিকায় রীতিমতো হতাশ প্রাক্তন পাকিস্তানি স্পিনার সাকলাইন মুস্তাক। নিজের ইউটিউব চ্যানেলে সাকলাইন ধোনির প্রশংসার পাশাপাশি বিসিসিআই-এর ভূমিকা নিয়ে ক্ষোভ উগড়ে দেন। ব্যাপারটা মোটেও ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড। প্রাক্তন পাক স্পিনারকে সতর্ক করে দিয়েছে পিসিবি।

লাহোরে পিসিবি-র  আন্তর্জাতিক ক্রিকেটারদের হাই পারফরম্যান্স ডেভেলপমেন্ট গ্রুপের প্রধান হিসেবে কাজ করছেন সাকলাইন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ থাকা অবস্থায় ভারতের কোনও ক্রিকেটারের প্রশংসা সহজভাবে মেনে নিতে পারেনি পিসিবি। সেই কারণে আপাতত মৌখিকভাবে সতর্ক করে দেওয়া হয়েছে সাকলাইনকে। সেইসঙ্গে পাকিস্তানি কোচদের ইউটিউব চ্যানেল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলেও খবর পাওয়া গেছে। বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ কোনও কোচ নিজের ইউটিউব চ্যানেলে কোনও ধরনের ভিডিয়ো প্রকাশ করতে পারবে না বলেও জানিয়েছে পিসিবি।

পিসিবি-র পক্ষ থেকে নাকি আগেই প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারদের সতর্ক করা হয়েছিল, তারা যেন ভারতীয় ক্রিকেট এবং ক্রিকেটারদের ব্যাপারে কোনও মন্তব্য না করে। কিন্তু সেই আদেশ ভেঙেছে সাকলাইন। তাই এখন ইউটিউব চ্যানেল ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আরও পড়ুন - ঠান্ডা মেজাজে ধোনির মতো কঠিন পরিস্থিতি সামাল দিতেন শোয়েব মালিক, মত সানিয়ার

.