বিয়ের পর একাধিক পরকীয়া, সব সন্তানদের চেনেন না Pele

পরপর ৩বার বিয়ে করেন পেলে 

Updated By: Feb 23, 2021, 12:52 PM IST
বিয়ের পর একাধিক পরকীয়া, সব সন্তানদের চেনেন না Pele
তৃতীয় স্ত্রীর সঙ্গে পেলে

নিজস্ব প্রতিবেদন : তিন স্ত্রীর কতজন সন্তান রয়েছে, তা নিজেই জানেন না। আশিতে পৌঁছে এমনই বিস্ফোরক দাবি করলেন পেলে (Pele)। সম্প্রতি কিংবদন্তী তারকাকে নিয়ে তৈরি হয় একটি ডকুমেন্টারি। সেখানেই পেলের সম্পর্কে একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসে প্রকাশ্যে। যার মধ্যে অন্যতম, সন্তান সংখ্যা নিয়ে পেলের প্রশ্ন।

ব্রাজিলের (Brazil) ফুটবল (Brazil) তারকা বলেন, তাঁর ৩ স্ত্রী। পরপর তিনবার বিয়ের পরও একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। যাঁদের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, সেই বান্ধবীদের অনেকের গর্ভেই তাঁর সন্তান আসে। যা প্রথমে জানতে পারেননি তিনি। পরবর্তীকালে সেই সন্তানদের কথা তিনি জেনেছেন। তবে বিয়ের বাইরে একাধিক সম্পর্কে জড়ানোয় কতজন সন্তান তাঁর রয়েছে, সেই সংখ্যাটা তাঁর কাছে স্পষ্ট নয় বলে স্পষ্ট জানান পেলে। প্রসঙ্গত প্রথম দুই পক্ষের স্ত্রীদের গর্ভে তাঁর ৭ সন্তানের জন্ম হয়েছে। তবে পরপর সম্পর্কে জড়ালেও, তিনি কখনও কিছু গোপন করেননি। পেলের প্রথমা স্ত্রী (Wife) এবং প্রথম বান্ধবী তাঁর সম্পর্ক সম্পর্কে অবহিত বলেও জানান পেলে।

আরও পড়ুন : হুইল চেয়ারে Kapil Sharma, ক্যামেরা দেখে কটূক্তি অভিনেতার

প্রসঙ্গত ১৯৬৬ সালে রোসমেরির সঙ্গে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন পেলে। ১৯৯৪ সালে আজিরিয়ার সঙ্গে পেলে দ্বিতীয়বার বিয়ে সারেন। ২০০৮ সালে আজিরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে মার্সিয়া আওকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন পেলে। ৭৫-এ পৌঁছে বছর ৫০-এর মার্সিয়ার সঙ্গে তৃতীয় বিয়ে সারেন ফুটবল তারকা। ফলে মাঠের বাইরে পেলের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও বিভিন্ন সময় সরগরম হয়ে উঠতে শুরু করে সংবাদমাধ্যম।