ঘরোয়া ক্রিকেটে এবার Corona-র হানা, সংক্রমিত তিন ক্রিকেটার

এর আগে Syed Mushtaq T20-এর সময়ও জম্মু-কাশ্মীরের ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। 

Updated By: Feb 23, 2021, 12:21 PM IST
ঘরোয়া ক্রিকেটে এবার Corona-র হানা, সংক্রমিত তিন ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন- এবার ঘরোয়া ক্রিকেটে করোনার হানা। বিহার, হিমাচল প্রদেশ ও মহারাষ্ট্রের তিনজন ক্রিকেটার ভাইরাসে আক্রান্ত বলে জানা যাচ্ছে। এই তিনজনই Vijay Hazare Trophy-তে অংশ নিয়েছিলেন। BCCI-এর তরফে জানানো হয়েছে, তিনজন ক্রিকেটারের Corona রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তিনজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। 

গত সপ্তাহেই Maharashtra ও Himachal Pradesh-এর দুজন ক্রিকেটারের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। মহারাষ্ট্র ও হিমাচল প্রদেশের দল এখন রয়েছে জয়পুরে। বিহার খেলছে বেঙ্গালুরুতে। সোমবার কর্ণাটকের বিরুদ্ধে খেলেছে বিহার। তবে যেহেতু একজন ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এসেছে, তাই আজ গোটা দলের করোনা টেস্ট হবে। এমনকী বিহারের ক্রিকেটারদের ইতিমধ্যে নিজেদের ঘরে আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। দলের প্রতিটি ক্রিকেটারের RT-PCR টেস্ট হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-  India vs England: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপই আমার কাছে বিশ্বকাপ, জানালেন Ishant Sharma

এর আগে Syed Mushtaq T20-এর সময়ও জম্মু-কাশ্মীরের ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। বিজয় হাজারে টুর্নামেন্ট খেলার জন্য জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগেই প্রতিটি ক্রিকেটারের জন্য তিনবার করোনা টেস্টের ব্যবস্থা করেছিল BCCI. চলতি বছর করোনা পরিস্থিতির জন্য Ranji Trophy বাতিলের সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড।