Petra Kvitova: 'হ্যাঁ, আমার বিশেষ স্থানে!' কাকে, কেন বললেন উইম্বলডন চ্যাম্পিয়ন?

২০১১ ও ২০১৪ সালে কিটোভা উইম্বলডন জেতেন। সিনসিনাটি ডব্লিউটিএ ট্যুর ১০০০ টুর্নামেন্টে রানার্স হওয়ার পরের দিনই কিটোভা এই সুসংবাদ ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ৩২ বছরের কিটোভাকে বছর চুয়াল্লিশের ভানেক কোচিং করাচ্ছেন সেই ২০১৬ থেকে। ২০২১ সালে তাঁরা ডেটিং শুরু করেন মার্কিন মুলুকে চলে আসার আগে।

Updated By: Aug 24, 2022, 05:30 PM IST
Petra Kvitova: 'হ্যাঁ, আমার বিশেষ স্থানে!' কাকে, কেন বললেন উইম্বলডন চ্যাম্পিয়ন?
বিশেষ ঘোষণা করে দিলেন কিটোভা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দু'বারের উইম্বলডন (Wimbledon) চ্যাম্পিয়ন পেট্রা কিটোভা (Petra Kvitova) বড় ঘোষণা করে দিলেন। বুধবার অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবে তিনি জানিয়ে দিলেন যে, এবার জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। কোচ জিরি ভানেকের (Jiri Vanek) সঙ্গে সেরে ফেলেছেন বাগদান। ভানেকের বুকে হাত রেখে একটি আবেগঘন ছবি শেয়ার করেছেন কিটোভা। তাঁর হাতের অনামিকায় হিরের আংটি জ্বলজ্বল করছে। কিটোভা জীবনের বিশেষ এই ছবিতে ক্যাপশন দিয়েছেন, 'খুশির খবর বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে চাই...আমি বলেছি হ্যাঁ, আমার বিশেষ স্থানে!' এর সঙ্গেই কিটোভা রক্তিম হৃদয় ও আংটির ইমোজি জুড়ে দিয়েছেন।

২০১১ ও ২০১৪ সালে কিটোভা উইম্বলডন জেতেন। সিনসিনাটি ডব্লিউটিএ ট্যুর ১০০০ টুর্নামেন্টে রানার্স হওয়ার পরের দিনই কিটোভা এই সুসংবাদ ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ৩২ বছরের কিটোভাকে বছর চুয়াল্লিশের ভানেক কোচিং করাচ্ছেন সেই ২০১৬ থেকে। ২০২১ সালে তাঁরা ডেটিং শুরু করেন মার্কিন মুলুকে চলে আসার আগে। যদিও কিটোভা নিজের সম্পর্ক নিয়ে কখনও রাখঢাক করেননি। প্রথম থেকেই বলেছেন যে, হ্যাঁ তিনি তাঁর কোচের সঙ্গে ডেট করছেন। সিনসিনাটির ফাইনালে কিটোভা হেরে যান ক্যারোলিন গার্সিয়ার সঙ্গে। ৬-২, ৬-৪ সেটে জেতেন গার্সিয়া। কেরিয়ারের ৪০ তম ফাইনাল খেলতে নেমে ৩০ তম খেতাব জয়ের আশায় ছিলেন কিটোভা। এই ম্যাচে চোট পেয়ে চিকিৎসা করার জন্য কোর্ট ছাড়তে হয়েছিল কিটোভাকে। দ্বিতীয় সেটে ২-০ পিছিয়ে পড়েও ভালই খেলছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আর ফিরতে পারেননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.