Team India'র জন্য কোনও নিয়মের পরিবর্তন হবে না, স্পষ্ট বার্তা Queensland সরকারের

ভারতীয় ক্রিকেটারদের জন্য স্বাস্থ্য সংক্রান্ত কোনও নিয়ম পরিবর্তন করা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন কুইন্সল্যান্ড (Queensland) সরকার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 3, 2021, 11:41 PM IST
Team India'র জন্য কোনও নিয়মের পরিবর্তন হবে না, স্পষ্ট বার্তা Queensland সরকারের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনার প্রকোপ। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে (Queensland) চলছে কড়া লকডাউন। ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে (Brisbane) ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট শুরু হওয়ার কথা। এদিকে কুইন্সল্যান্ডে সাধারণ মানুষজনের বাইরে যাওয়ার ক্ষেত্রে কড়া নিষেধাজ্ঞা জারি রয়েছে। এদিকে ভারতের পক্ষ থেকে বলা হয়েছিল, দীর্ঘদিন বায়ো বাবলে থাকার পর ফের একবার কোয়ারেন্টিনে থাকলে ক্রিকেটাররা মানসিক সমস্যায় পড়তে পারেন। তবে ভারতীয় ক্রিকেটারদের জন্য স্বাস্থ্য সংক্রান্ত কোনও নিয়ম পরিবর্তন করা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন কুইন্সল্যান্ড (Queensland) সরকার।

Fox Sports-কে দেওয়া এক বার্তায় কুইন্সল্যান্ডের হেল্থ মিনিস্টার রস বেটস (Queensland's Health Shadow Minister Ros Bates) জানিয়েছেন, "যদি নিয়ম মেনে ভারতীয়রা খেলতে না পারে, তাহলে আসতে হবে না।" কুইন্সল্যান্ডের স্পোর্টস মিনিস্টার টিম ম্যান্ডার (Queensland's Shadow Sports Minister,Tim Mander) জানিয়েছেন, "ব্রিসবেনে চতুর্থ টেস্টের আগে ভারতীয়রা যদি কোয়ারেন্টিন বিধি না মানতে চায়, তাহলে যেন এখানে না আসে। সকলের জন্য একই নিয়ম।"

আরও পড়ুন- Dhoni’র অবসরের এক ঘণ্টার মধ্যেই কেন আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছিলেন Suresh Raina? জানালেন এতদিন পরে

সিডনিতে (Sydney) তৃতীয় টেস্ট শুরু ৭ জানুয়ারি থেকে। সেখানেও করোনার সংক্রমণের কারণে এতদিন মেলবোর্নে থেকেই অনুশীলন করছিল ভারত এবং অস্ট্রেলিয়া দুই দলই। সোমবার সিডনি উড়ে যাবে দুই দল। এদিকে সিডনি (Sydney) থেকে কুইন্সল্যান্ডে যাবার ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। এই পরিস্থিতিতে সিরিজের চতুর্থ টেস্ট সিডনিতেও (Sydney) আয়োজন করতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়া। এমন সম্ভাবনাও কিন্তু থেকে যাচ্ছে।

আরও পড়ুন- অস্ট্রেলিয়ায় মাস্ক ছাড়া শপিং করে বিপাকে Virat Kohli-Hardik Pandya,কোভিড বিধি ভঙ্গের অভিযোগ