ISL 2020-21: সুপার লিগের মঞ্চে মারাদোনা স্মরণে নীরবতা পালন

ম্যাচে নামার আগেই এদিন জায়ান্ট স্ক্রিনে মারাদোনার ছবি ফুটে ওঠে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 26, 2020, 10:06 PM IST
ISL 2020-21: সুপার লিগের মঞ্চে মারাদোনা স্মরণে নীরবতা পালন
ছবি সৌজন্যে : ISL

নিজস্ব প্রতিবেদন : জীবনের ময়দান থেকে দিগন্তে হারিয়ে গিয়েছেন দিয়েগো। হঠাৎ হার্ট অ্যাটাক! আর তারপরই ঠিকানাহীন দেশে ফুটবল কিংবদন্তি দিয়েগো আর্মান্দো মারাদোনা। ছিয়াশির বিশ্বজয়ী মহানায়কের আকস্মিক প্রয়াণে শোকবার্তায় ছড়িয়ে পড়েছে হাহাকার হয়ে।

 

ফুটবলের রাজপুত্রকে স্মরণ করেই আজ ভারতীয় ফুটবলে বল গড়াল। গোয়াতে ব্যাম্বোলিমে জেএমসি স্টেডিয়ামে আইএসএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল কেরালা ব্লাস্টার্স এবং নর্থইস্ট ইউনাইটেড। ম্যাচে নামার আগেই এদিন জায়ান্ট স্ক্রিনে মারাদোনার ছবি ফুটে ওঠে। এরপর নীরবতা পালনের মধ্য দিয়ে দুই দলের ফুটবলার থেকে সাপোর্ট স্টাফ সকলেই কিংবদন্তি মারাদোনাকে শেষ শ্রদ্ধা জানান। সেই সঙ্গে কালো আর্ম ব্যান্ড পরে ফুটবলার-কোচ-সাপোর্ট স্টাফরা ফুটবলের রাজপুত্রকে শ্রদ্ধা জানান।

 

 

এদিকে প্রথমার্ধে জোড়া গোলে এগিয়ে থেকেও শেষ রক্ষা করতে পারল না কেরালা ব্লাস্টার্স। দ্বিতীয়ার্ধে দুটি গোল শোধ করে শেষ পর্যন্ত ম্যাচ ২-২ ড্র করল নর্থইস্ট ইউনাইটেড এফসি। এটিকে মোহনবাগানের কাছে ০-১ গোলে হারের পর নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে ২-২ ড্র করল কিবু ভিকুনার দল। দুই ম্যাচ শেষে এক পয়েন্ট কেরালা ব্লাস্টার্সের। অন্যদিকে প্রথম ম্যাচে মুম্বই সিটি এফসিকে ১-০ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচেই ড্র করল নর্থইস্ট ইউনাইটেড এফসি। ২ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৪।

আরও পড়ুন - ISL 2020-21: মহাযুদ্ধে দুই কোচের মস্তিষ্কের লড়াই, সমর্থকদের প্রত্যাশাকে সম্মান হাবাস-ফাউলারের 

.