আহত গব্বরের জন্য প্রধানমন্ত্রীর বার্তা, শিখরের জন্য আবেগপ্রবণ নরেন্দ্র মোদী

 কিছুদিন আগেই একটি আবেগঘন পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। 

Updated By: Jun 21, 2019, 12:27 PM IST
আহত গব্বরের জন্য প্রধানমন্ত্রীর বার্তা, শিখরের জন্য আবেগপ্রবণ নরেন্দ্র মোদী

নিজস্ব প্রতিবেদন : আঙুলের চোট তাঁর সেরে যাবে কিছুদিনের মধ্যে। কিন্তু মনের চোটটার কী হবে! ফর্মে ছিলেন। বিশ্বকাপের মঞ্চে নিজেকে ফের প্রমাণ করার জন্য ঝাঁপিয়ে পড়েছিলেন। কিন্তু প্যাট কামিন্সের একটা ডেলিভারিতে স্বপ্নভঙ্গ। আঙুলের সেই চোটটা তাঁকে ছিটকে ফেলল অনেক দূরে। চোট নিয়ে বিশ্বকাপের মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে হল গব্বরকে। এ দুঃখ, এ য্ন্ত্রণা নিয়ে তিনি এখন মাঠের বাইরে। বিশ্বকাপে আর তাঁর খেলা হবে না। কিছুদিন আগেই একটি আবেগঘন পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। এবার শিখরকে সাহস জোগাতে এগিয়ে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-  রোনাল্ডোর মতো সেলিব্রেশন! বিদ্রুপের শিকার বাংলাদেশের সৌম্য সরকার

শিখরের চোট নিয়ে তাড়াহুড়ো করতে চায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু শেষমেশ দেখা গেল, শিখরের আঙুলে চিড় ধরেছে। তাই বাধ্য হয়েই ধাওয়ানের বিকল্প খুঁজতে হয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। কঠিন সময়ে সমর্থকদের থেকে সমর্থন পেয়েছেন শিখর। সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে শিখর একটি টুইট করেছিলেন। এবার সেই টুইট-এর সূত্র ধরে শিখরের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী। লিখলেন, ''প্রিয় শিখর ধাওয়ান, ক্রিকেট পিচ তোমাকে সন্দেহাতীতভাবে মিস করছে। তবু আশা করি, তুমি দ্রুত সুস্থ হয়ে ফের মাঠে ফিরবে এবং দেশের জয়ে আবার অবদান রাখবে।'' 

আরও পড়ুন-  সরফরাজদের এমন বেহাল দশা কেন! ময়নাতদন্তের জন্য কমিটি গড়ল পাকিস্তান

বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে ধাওয়ান লিখেছিলেন, ''এবারের মতো বিশ্বকাপ থেকে আমাকে বিদায় নিতে হচ্ছে। চোট কাটিয়ে ফিরে আসা আর সম্ভব হচ্ছে না। কেরিয়ারের এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য সতীর্থ, সমর্থক, ক্রিকেটপ্রেমীদের অনেক ধন্যবাদ। দেশের প্রতি আমি কৃতজ্ঞ।'' শিখরের বদলি হিসাবে ইতিমধ্যে ঋষভ পন্থকে ইংল্যান্ডে ডেকে নিয়েছে ভারতীয় ম্যানেজমেন্ট। যদিও পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে ওপেন করেছিলেন কে এল রাহুল। আগামীকাল আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত। এই ম্যাচে পন্থ সুযোগ পান কি না সেটাই এখন দেখার। 

.