Prithvi Shaw: ছবি এল প্রকাশ্যে, বিলেতে একা ঘুরছেন না পৃথ্বী!

পৃথ্বী-সূর্যকুমারকে ব্রিটিশ মুলুকে পরিবর্ত হিসেবে পাঠানো হয়েছে।  

Updated By: Sep 1, 2021, 06:32 PM IST
Prithvi Shaw: ছবি এল প্রকাশ্যে, বিলেতে একা ঘুরছেন না পৃথ্বী!

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন পৃথ্বী শ (Prithvi Shaw)। পৃথ্বী জিম কিংবা নেট সেশনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফ্যানেদের তাঁর আপডেট দিচ্ছেন। এমনকী এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়ার ছবি বা ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। এবার পৃথ্বী ইনস্টাগ্রামে একটি  খরগোশ (সফট টয়েজ) জড়িয়ে ছবি পোস্ট করে জানালেন যে, এই পুতুলটিই তাঁর 'ট্র্যাভেল বাডি'। অর্থাৎ ভ্রমণসঙ্গী। পৃথ্বীর ৯২ হাজারের ওপর ফলোয়ার্স শেষ ২৪ ঘণ্টায় এই ছবি লাইক করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by PRITHVI SHAW (@prithvishaw)

আরও পড়ুন: Lionel Messi: মেসির বিখ্যাত ১০ নম্বর জার্সি আগামীর তারকার হাতে তুলে দিল বার্সেলোনা

শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলেই ইংল্যান্ড উড়ে গিয়েছেন পৃথ্বী ও সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। সিরিজ শুরু হওয়ার আগেই বিরাট কোহলির টিমে একাধিক ক্রিকেটার চোট-আঘাতে জর্জরিত হয়ে পড়েন। ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill), অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ও ফাস্টবোলার আবেশ খান (Avesh Khan) সকলেই চোটের জন্য ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে যান ফলে পৃথ্বী-সূর্যকুমারকে ব্রিটিশ মুলুকে পরিবর্ত হিসেবে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত পৃথ্বী বা সূর্যকুমার কেউই শেষ তিন টেস্টে খেলার সুযোগ পাননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.