Lionel Messi: মেসির বিখ্যাত ১০ নম্বর জার্সি আগামীর তারকার হাতে তুলে দিল বার্সেলোনা

মনে করা হয়েছিল যে, মেসি চলে যাওয়ার সঙ্গেই বার্সা তাঁর জার্সি নম্বরটিকে অবসরে পাঠাবে বার্সা।

Updated By: Sep 1, 2021, 06:01 PM IST
 Lionel Messi: মেসির বিখ্যাত ১০ নম্বর জার্সি আগামীর তারকার হাতে তুলে দিল বার্সেলোনা

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসি (Lionel Messi) এফসি বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ করে চলে গিয়েছেন প্যারিস সাঁ জাঁয় (PSG)। কাতালুনিয়ান ক্লাবে মেসির ফুটবল রূপকথার সঙ্গেই জড়িয়ে তাঁর 'আইকনিক' ১০ নম্বর জার্সিও।

মনে করা হয়েছিল যে, মেসি চলে যাওয়ার সঙ্গেই তাঁর সম্মানে বার্সা ১০ নম্বর জার্সিকে অবসরে পাঠাবে। কিন্তু তেমনটা বাস্তবে ঘটল না। বার্সা ১০ নম্বর জার্সি তুলে দিল দলের তরুণ প্রতিভাবান ফুটবলার আনসু ফাতির (Ansu Fati) হাতে। এবার থেকে তাঁর গায়েই থাকবে ১০ নম্বর জার্সি। বার্সেলোনা টুইটারে ভিডিয়ো পোস্ট করে এই বার্তা দিল।

আরও পড়ুন: T20 World Cup থেকে সরে দাঁড়ালেন বাংলাদেশের তারকা Tamim Iqbal! কিন্তু কেন?

লা মাসিয়া ওরফে বার্সেলোনার অ্যাকাডেমির ফুটবলার আনসু ফাতি। এখনই বার্সেলোনার হয়ে ৪২ ম্যাচে ১৩টি গোল চলে এসেছে তাঁর। ১৮ বছরের ফুটবলার ক্লাবের ইতিহাসে সবচেয়ে কম বয়সি গোল স্কোরার। গত বছর নভেম্বরে হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন আনসু। যাঁর ফলে তাঁর ফুটবল উত্তরণ থেমে গিয়েছিল। টানা ৯ মাস সাইডলাইনে থাকার পর ফের তিনি ট্রেনিং শুরু করেছেন বার্সার হয়ে। রোনাল্ড কোম্যানের দল বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের অভিযান শুরু করবে। সেই ম্যাচে হয়তো খেলতে পারেন আনসু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)