পূজারার সেঞ্চুরি, বিজয়ও এগোচ্ছেন সেই পথে

ইংল্যান্ডের প্রথম ইনিংসে তিন-তিনজন ক্রিকেটার সেঞ্চুরি পেয়েছেন। জো রুট, মইন আলি এবং বেন স্টোকস। রাজকোট টেস্টে তাহলে ভারতীয়রা কেন সেঞ্চুরি পাবেন না! এবার ভারতের পক্ষে রাজকোটে প্রথম টেস্টে সেঞ্চুরিটা করেই ফেললেন স্থানীয় ক্রিকেটার চেতেশ্বর পূজারা। এই খবর লেখার সময় পূজারার রান ১৭১ বলে অপরাজিত ১০৫ রান। এর আগেও পূজারা ইংরেজদের বিরুদ্ধে দুবার সেঞ্চুরি করেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে এই নিয়ে তিনটে সেঞ্চুরি হয়ে গেল পূজারার।

Updated By: Nov 11, 2016, 02:57 PM IST
 পূজারার সেঞ্চুরি, বিজয়ও এগোচ্ছেন সেই পথে

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের প্রথম ইনিংসে তিন-তিনজন ক্রিকেটার সেঞ্চুরি পেয়েছেন। জো রুট, মইন আলি এবং বেন স্টোকস। রাজকোট টেস্টে তাহলে ভারতীয়রা কেন সেঞ্চুরি পাবেন না! এবার ভারতের পক্ষে রাজকোটে প্রথম টেস্টে সেঞ্চুরিটা করেই ফেললেন স্থানীয় ক্রিকেটার চেতেশ্বর পূজারা। এই খবর লেখার সময় পূজারার রান ১৭১ বলে অপরাজিত ১০৫ রান। এর আগেও পূজারা ইংরেজদের বিরুদ্ধে দুবার সেঞ্চুরি করেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে এই নিয়ে তিনটে সেঞ্চুরি হয়ে গেল পূজারার।

আরও পড়ুন আমেরিকান প্রেসিডেন্টের WWE-এর মঞ্চে কুস্তিটা দেখেছেন?

ইংল্যান্ডের প্রথম ইনিংসের ৫৩৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ভারতের প্রথম ইনিংসের রান আপাতত ১ উইকেটে ২৪১। ক্রিজে পূজারার সঙ্গে রয়েছেন মুরলী বিজয়। তিনিও সেঞ্চুরি করার পথে। বিজয় অপরাজিত রয়েছেন ৯৪ করে।এদিন সকালে গম্ভীর আউট হয়ে যান ২৯ রান করে।

আরও পড়ুন  বিশ্বকাপের যোগ্যতা অর্জনপর্বের ম্যাচে ব্রাজিলের কাছে ধরাশায়ী আর্জেন্টিনা