#ISL খেললেন দেলপিয়েরো- ত্রেজেগুয়ে, অথচ গোল হল না

Updated By: Oct 14, 2014, 10:13 PM IST
#ISL খেললেন দেলপিয়েরো- ত্রেজেগুয়ে, অথচ গোল হল না

 

দিল্লি ডায়নামোস (০) পুণে সিটি (০)

ওয়েব ডেস্ক: নজর কাড়তে ব্যর্থ দেল পিয়েরো। গোলের মুখ খুলতে পারলেন না ডেভিড ত্রেজেগুয়েও। আইএসএলে দিল্লি ডায়নামোস বনাম এফসি পুণে সিটি ম্যাচ শেষ হল গোলশূন্য ভাবে। দিল্লির স্টেডিয়ামে গোল করার সুযোগ পেয়েছিল দুটো দলই। তবে দিল্লি ও পুণের রক্ষণ বেশ ভাল ফুটবল খেলল। পুণের গোলের নিজে দুরন্ত খেললেন বিলার্দি। প্রথমে না নামলেও ৩৮ মিনিটে মাঠে নামেন আইএসএলের অন্যতম সেরা আকর্ষণ দেল পিয়েরো।  

এদিকে, ফের বিতর্কে জড়িয়ে যাওয়ায় আইএসএলে এই মুহূর্তে খেলা অনিশ্চিত হয়ে গেল রোমানিয়ান তারকা অ্যাদ্রিয়ান মুটুর। তিন মাসের চূক্তিতে নয়া লিগে পুণে সিটি এফসিতে খেলার কথা মুটুর। তবে ভারতে আসার জন্য মুটুকে ভিসাই দিল না রোমানিয়ার ভারতীয় দুতাবাস। মদ্যপ অবস্থায় দুতাবাসে মুটু গিয়েছিলেন বসে অভিযোগ। এরপরই এই বিতর্কিত স্ট্রাইকারকে ভিসা না দেওয়ার সিদ্ধান্ত নেন আধিকারিকরা। ফুটবল কেরিয়ারে বিভিন্ন সময় বিতর্কে জড়িয়েছেন রোমানিয়ার এই স্ট্রাইকার। ভারতে আসার আগেও নিজেকে বদলালেন না এই ফুটবলারটি। যার ফলে মুটুর ভারতে আসা আটকে গেল।

অন্যদিকে, শুরুতেই ধাক্কা মুম্বই শিবিরে। গোড়ালির চোটের কারণে তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন মুম্বই দলের অধিনায়ক রহিম নবি। রবিবার যুবভারতীতে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান তারকা এই মিডফিল্ডার। MRI করে দেখা যায় নবির গোড়ালি ভাঙেনি। বাঁ পায়ের গোড়ালি মচকে গেছে তাঁর। আপাতত নবির পায়ে প্লাস্টার করে দেওয়া হয়েছে। ফলে আইএসএলের বেশ কয়েকটা ম্যাচে নবিকে পাওয়া যাবে না বলে জানিয়ে দিল  মুম্বই টিম ম্যানেজমেন্ট।