Punjab Kings | IPL 2024: আইপিএলের মাঝেই বুক ভাঙল প্রীতির! ভাবেননি এই বিরাট ধাক্কায় হবেন বিধ্বস্ত

Punjab Kings Suffer Shikhar Dhawan Blow: বিরাট ধাক্কা খেল পঞ্জাব কিংস। মহাতারকা এবার ছিটকে গেলেন।  

Updated By: Apr 14, 2024, 02:50 PM IST
 Punjab Kings | IPL 2024: আইপিএলের মাঝেই বুক ভাঙল প্রীতির! ভাবেননি এই বিরাট ধাক্কায় হবেন বিধ্বস্ত
বুক ভাঙল প্রীতির!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিরাট ধাক্ক খেল পঞ্জাব কিংস (Punjab Kings)। কমপক্ষে সাত থেকে দশ দিন মাঠে নামতে পারবেন না ভারতীয় ক্রিকেটের  নক্ষত্র ও দলের অধিনায়ক শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। কাঁধের চোটের জন্য়ই প্রীতি জিন্টার দলের অধিপতির আপাতত আইপিএল অ্য়াকশন বন্ধ। গত শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ধাওয়ান খেলতে পারেননি। স্য়াম কারেন নেতৃত্ব দেন তাঁর বদলে। 

আরও পড়ুন: MS Dhoni কেন Thala For A Reason ? বোঝালেন Sunil Gavaskar

পঞ্জাব দলের হেড অফ ক্রিকেট ডেভোলপমেন্ট সঞ্জয় বাঙ্গার রাজস্থান-পঞ্জাব ম্য়াচের পরেই ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁর টিম ধাক্কা খেতে চলেছে। তিনি বলেছিলেন, 'শিখরকে কাঁধের চোট ভোগাচ্ছে। ও কয়েক দিন খেলতে পারবে না। ওর মতো একজন অভিজ্ঞ ওপেনারকে এরকম উইকেটে না পাওয়া আমাদের জন্য় খুবই গুরুত্বপূর্ণ ফ্য়াক্টর হয়ে গিয়েছিল। এবার দেখতে হবে যে শিখর চিকিৎসায় কেমন সাড়া দিচ্ছে। তবে যা মনে হচ্ছে, এই মুহূর্তে তো সাত থেকে দশ দিন ওকে পাব না বলেই মনে হচ্ছে।' 

আইপিএলে লিগ টেবল দেখলেই বোঝা যাবে যে, পঞ্জাব অত্য়ন্ত খারাপ সময়ের মধ্য়ে দিয়েই যাচ্ছে। ১০ দলীয় লড়াইয়ে ধাওয়ান অ্য়ান্ড কোং রয়েছে আট নম্বরে। হাফ ডজন ম্য়াচ খেলে মাত্র দুই ম্য়াচেই জয়ের মুখ দেখেছে তারা। নেট রানরেটও পঞ্জাবের মাইনাসে। সব মিলিয়ে হতশ্রী অবস্থা। এর মধ্য়ে আবার শিখরকে পাবেন না প্রীতিরা। যার অর্থ হচ্ছে সমস্য়া আরও বাড়ল।

২০২১ সালে শেষবার ধাওয়ান খেলেছেন নীল জার্সিতে ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটে। আর ওদিকে ২০১৮ সালে অন্তিম টেস্ট খেলেছেন তিনি। ধাওয়ান নিয়মিত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যান। একটা রুটিনের মধ্যে নিজেকে রাখেন। ভবিষ্যতের কথা তিনি সেঅর্থে ভাবেন না। জাতীয় দলে না খেলেলও, আইপিএলে তিনি নিয়মিত। 

আরও পড়ুন: WATCH | SS Rajamouli With David Warner: রাজামৌলির ফোন ওয়ার্নারকে! শ্যুটিং শুরু পুরোদমে...ঝট করে দেখুন ভিডিয়ো

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.